Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ৫ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৫ জুলাই, ২০১৬ ০০:০২
পাবনার নিখোঁজ ৫ যুবক হবিগঞ্জে আটক
পাবনা প্রতিনিধি

পাবনার ফরিদপুর উপজেলার খাগড়বাড়িয়া গ্রাম থেকে নিখোঁজ তিন সহোদরসহ ৫ যুবককে ইয়াবাসহ আটকের পর থানায় হস্তান্তর করেছে র‌্যাব। রবিবার দুপুরে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার জগদিশপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা চত্বর থেকে ৩৫৫টি ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটকরা হলো— পাবনার ফরিদপুর উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের আবদুল করিম সরদারের তিন ছেলে টিক্কা সরদার (৩০), এরশাদ সরদার (২৫), সাদ্দাম হোসেন সরদার (২০), উপজেলা সদরের থানাপাড়া মহল্লার জুলু প্রামাণিকের ছেলে রনি প্রামাণিক (২৫) ও একই উপজেলার ফরিদপুর ইউনিয়নের সাভার গ্রামের মোফাজ্জল  হোসেনের ছেলে দুলাল হোসেন (৩৪)। ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, রবিবার দুপুরে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার জগদিশপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা চত্বর থেকে এক অভিযানে ৩৫৫টি ইয়াবাসহ ওই ৫ যুবককে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ এর হবিগঞ্জ ক্যাম্পের সদস্যরা। পরে র‌্যাব সদস্যরা তাদের বিরুদ্ধে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়েরের পর থানায় সোপর্দ করে। পুলিশ তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

ওসি আরও জানান, উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের ৩ সহোদরসহ নিখোঁজ ৫ যুবককে খুঁজে বের করতে পুলিশ তত্পর ছিল। হবিগঞ্জ জেলার মাধবপুর থানা পুলিশ তাদের বিষয়টি নিশ্চিত করেছে। তবে তারা ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত বলেও জানান। প্রসঙ্গত, গত ১১ মে ভোরে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তাদের তুলে নিয়ে যায়। এরপর ৩ সহোদরসহ ৫ যুবকের সন্ধান দাবিতে এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়।

২৫ মে পরিবারের লোকজন তাদের উদ্ধারের দাবিতে পাবনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে। এ বিষয়ে নিখোঁজ ৩ সহোদরের বাবা আবদুল করিম মেম্বার মুঠোফোনে বলেন, ইয়াবা ব্যবসা তো দূরে থাক, সেটা কি জিনিস আমার ৩ ছেলে চেনার কথা নয়। ছেলেদের খোঁজ পেয়েছি এটাই বড় কথা। কেননা ৩ ছেলের সন্তান ও তাদের স্ত্রীদের নিয়ে আমি খুবই কঠিন অবস্থায় দিন অতিবাহিত করছি।

এই পাতার আরো খবর
up-arrow