Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : সোমবার, ১৮ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৭ জুলাই, ২০১৬ ২৩:১৮
বন্দুকযুদ্ধে ১১ মামলার আসামি নিহত
লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধে ১১ মামলার আসামি তারেক হোসেন (৩৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় একটি এলজি ও গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

এ সময় ৪ পুলিশ আহত হয়েছে বলে পুলিশ জানায়। গতকাল ভোরে সদর উপজেলার পার্বতীনগরে এ ঘটনা ঘটে। তারেকের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত পুলিশ সদস্যরা হলেন— কনস্টেবল মহিন উদ্দিন, হেলাল চৌধুরী, মাইন উদ্দিন ও সালাহ উদ্দিন। তারেক সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের দক্ষিণ মকর্দজ গ্রামের শুক্কর আলীর ছেলে।

লক্ষ্মীপুর পুলিশ সুপার আসম মাহতাব উদ্দিন জানান, তারেক তালিকাভুক্ত সন্ত্রাসী, তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি ও অস্ত্র আইনসহ ১১টি মামলা রয়েছে। পুলিশ তাকে নিয়ে পাততীনগরে অস্ত্র উদ্ধার অভিযানে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়, পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে তারেক হোসেন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়, আহত হন চার পুলিশ। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। এদিকে হাসপাতাল প্রাঙ্গণে নিহতের কোনো স্বজনকে না পাওয়ায় তাদের বক্তব্য জানা যায়নি।

up-arrow