Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২০ জুলাই, ২০১৬ ২৩:১৯
শোলাকিয়ায় হামলা
আটক পাঁচজনের জামিন নামঞ্জুর
কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলায় বিশেষ ক্ষমতা আইনে আটক পাঁচ আসামির জামিন আবেদন আবারও নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে আদালত। গতকাল আসামিদের জামিনের জন্য আবেদন করা হলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ. ছালাম খান এ আদেশ দেন।

আসামিরা হলেন কিশোরগঞ্জের ভৈরব উপজেলার পঞ্চবটি এলাকার তারা মিয়া, বাজিতপুর উপজেলার ডুয়াইগাঁও গ্রামের সোহেল মিয়া, কিশোরগঞ্জ শহরের চর শোলাকিয়া এলাকার মামুনুর রশীদ মামুন, তারাপাশা এলাকার আরিফুল ইসলাম হাবিব ও আহসান উল্লাহ। শোলাকিয়ায় পুলিশের ওপর জঙ্গি হামলার পর বিভিন্ন স্থান থেকে তাদের আটক করে পুলিশ। পরে তাদের বিশেষ ক্ষমতা আইনে (৫৪ ধারা) আটক দেখিয়ে গত ১২ জুলাই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। ঈদের দিন শোলাকিয়া ঈদগাহের প্রায় ৪০০ গজ পশ্চিমে আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের কাছে পুলিশের চেকপোস্টে জঙ্গি হামলার ঘটনা ঘটে। এতে দুই পুলিশ, এলাকার এক গৃহবধূ ও এক হামলাকারী নিহত হয়।

এদিকে এ ঘটনায় পুলিশের হাতে আটক কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার জাহিদুল হক তানিমকে ১০ দিন রিমান্ড শেষে মঙ্গলবার কারাগারে পাঠানো হয়েছে। এ ছাড়া র‌্যাবের হাতে গুলিবিদ্ধ অবস্থায় আটক দিনাজপুরের শরীফুল ইসলাম ওরফে শফিউল ইসলাম ওরফে সাইফুল ইসলাম ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow