শুক্রবার, ৫ আগস্ট, ২০১৬ ০০:০০ টা
মা-ছেলে গ্রেফতার

চার বছরের শিশুকে জবাই করে হত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মিরপুর দারুসসালামে শিশু খাদিজা জান্নাতকে (৪) জবাই করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। পরে পুলিশ মা রানু বেগম (৩৫) ও ছেলে রাকিবকে (১৪) গ্রেফতার করেছে।

নিহত শিশুর বাবা মাসুম জানিয়েছেন, গত বুধবার বিকাল ৪টার পর থেকে তার মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ব্যাপারে থানায় অভিযোগ করলে পুলিশ তদন্ত শুরু করে। পরে মধ্যরাতের পর পাশের বাড়ির রানু বেগমের ছেলে রাকিবের ঘরে খাটের নিচ থেকে জান্নাতের লাশ পাওয়া যায়। দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান জানান, শিশুটির ভাই পারভেজের সঙ্গে গ্রেফতার হওয়া রাকিবের ব্যক্তিগত কিছু ঝামেলা ছিল। এ কারণে শত্রুতাবশত রাকিব শিশুটিকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বিভিন্ন সূত্র জানায়, শিশু জান্নাতকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ প্রথমে রাকিবকে আটক করে। এ ঘটনায় রাকিবের মা রানু বেগম জড়িত আছে- এমন অভিযোগে তাকেও আটকের দাবি জানিয়ে থানা ঘেরাও করেন এলাকাবাসী। পরে পুলিশ গতকাল দুপুরে রানু বেগমকেও গ্রেফতার দেখিয়ে দুজনকে আদালতে পাঠায়। মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মাসুদ আহমেদ জানান, দারুস সালামের শিশুকে জবাই করে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। আলামত হিসেবে ঘটনাস্থল থেকে একটি ছুরিও উদ্ধার করা হয়েছে।  শিশুর বাবা মাসুম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। 

পানিতে ডুবে মৃত্যু : এদিকে মিরপুর শাহ আলী এলাকায় গতকাল একটি পুকুরে গোসল করতে নেমে ডুবে গিয়ে নাহাত (১০) নামে আরও এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সর্বশেষ খবর