শুক্রবার, ৫ আগস্ট, ২০১৬ ০০:০০ টা
অষ্টম কলাম

ছাত্রলীগ নেতার বাসায় যুবলীগ কর্মীদের হামলা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

আধিপত্য বিস্তার নিয়ে সিলেট জেলা ছাত্রলীগের স্থগিত কমিটির সমাজসেবা সম্পাদক জাকারিয়া মাহমুদের বাসায় হামলা চালিয়েছেন জেলা যুবলীগ নেতা শামীম ইকবালের সমর্থকরা। গতকাল দুপুর দেড়টার দিকে জাকারিয়া মাহমুদের শিবগঞ্জ সোনারপাড়ার নবারুণ ৪৪১ নম্বর বাসায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে কয়েক মাস থেকে জাকারিয়া মাহমুদ ও শামীম ইকবালের অনুসারীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এর জেরে তিব্বিয়া কলেজের সামনে উভয় গ্রুপের নেতা-কর্মীদের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে।

তবে হামলার পেছনে চাঁদা দাবির কথা উল্লেখ করে জাকারিয়া মাহমুদ বলেন, তার বড় ভাই জাফর সাদিক রহমানের কাছে শামীম ইকবাল ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদা না পেয়ে আজ (বৃহস্পতিবার) দুপুরে তার বাসায় হামলা ও লুটপাট চালানো হয়েছে। এদিকে চাঁদা দাবির কথা অস্বীকার করে শামীম ইকবাল জানান, তার গ্রুপের কর্মী নাবিল, এহিয়া ও রুহুল আজ (বৃহস্পতিবার) সরকারি তিব্বিয়া কলেজে ভর্তির ব্যাপারে জানতে যান। এ সময় জাকারিয়া মাহমুদ তাদের লাঞ্ছিত করার চেষ্টা করে। এর জেরে ছাত্রলীগ নেতা-কর্মীরা জাকারিয়ার বাসা লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেছে। শাহপরাণ থানার ওসি শাহজালাল মুন্সী জানান, আধিপত্য বিস্তার নিয়ে তিব্বিয়া কলেজের সামনে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

সর্বশেষ খবর