বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১৬ ০০:০০ টা
শোলাকিয়ায় হামলা

পাঁচ দিনের রিমান্ডে জঙ্গি আনোয়ার

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদের দিন জঙ্গি হামলার ঘটনায় গাইবান্ধা থেকে আটক আনোয়ার হোসেনকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল কিশোরগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করলে বিচারক আবদুস সালাম খান পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

২৩ জুলাই র‌্যাবের একটি দল গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে আনোয়ারকে ৫৪ ধারায় আটক করে। পরে গোবিন্দগঞ্জ থানায় সন্ত্রাসবিরোধী আইনে করা একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। এদিকে শোলাকিয়ায় জঙ্গি হামলার মামলায় গতকাল তাকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়। তিনি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার পান্থপাড়া গ্রামের মৃত হাকিম উদ্দিনের ছেলে। শোলাকিয়ায় ঈদের দিন জঙ্গি হামলার সময় র‌্যাবের হাতে গুলিবিদ্ধ অবস্থায় আটক শফিউল ইসলামের স্বীকারোক্তি অনুযায়ী আনোয়ার হোসেনকে আটক করা হয়। আনোয়ার হোসেন জঙ্গি শফিউলকে তার বাড়িতে আশ্রয় দিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, ঈদের দিন শোলাকিয়া ঈদগাহর কাছে পুলিশের চেকপোস্টে জঙ্গি হামলায় আনসারুল হক ও জহিরুল ইসলাম নামে দুই পুলিশ, এলাকার গৃহবধূ ঝরনা রানী ভৌমিক ও আবীর রহমান নামে এক জঙ্গি নিহত হন। ৪ আগস্ট ময়মনসিংহের নান্দাইলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন আসামি শফিউল ইসলাম।

সর্বশেষ খবর