Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:১০
‘বন্দুকযুদ্ধে’ নিহত স্কুলছাত্র হত্যা মামলার আসামি
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার গোবিন্দহুদা গ্রামে রাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা গেছেন চুয়াডাঙ্গার আলুকদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড সদস্য রাকিবুল ইসলাম রাকিব। শনিবার রাত ২টায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

রাকিব দামুড়হুদার স্কুলছাত্র মাহফুজ আলম সজীব অপহরণ ও হত্যা মামলার প্রধান আসামি। নিহত রাকিব মেম্বার আলুকদিয়া মনিরামপুর গ্রামের ইমান আলী ওরফে ভিকুর ছেলে।

রাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্প কমান্ডার মেজর মনির আহমেদ জানান, শনিবার রাতে রাবের একটি টহল  দল দামুড়হুদা এলাকায় নিয়মিত টহলে ছিল। এ সময় গোপন সূত্রে খবর আসে গোবিন্দহুদা গ্রামে শহীদের আমবাগানে এক দল দুর্বৃত্ত গোপন বৈঠক করছে। রাবের টহল দল সেখানে অভিযান চালালে দুর্বৃত্তরা রাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় রাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে এলাকাবাসী মৃত ব্যক্তিকে রাকিব মেম্বার বলে শনাক্ত করেন। রাব কমান্ডার আরও জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি ও একটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহতের লাশ দামুড়হুদা থানায় হস্তান্তর করা হয়েছে। প্রসঙ্গত, গত ২৯ জুলাই দামুড়হুদা উপজেলা চত্বরের বৃক্ষমেলা থেকে অপহরণ হয় চুয়াডাঙ্গা ভিজে সরকারি উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মাহফুজ আলম সজীব। এ ঘটনার ৩২ দিন পর ৩১ আগস্ট চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবি পাড়ার কোরবান আলীর বাড়ির নবনির্মিত সেপটিক ট্যাংকের ভিতর থেকে সজীবের লাশ উদ্ধার করে রাব।

এই পাতার আরো খবর
up-arrow