শিরোনাম
বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

কিরণমালায় ঝরলো আরেক কিশোরীর প্রাণ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বোনের বাচ্চা কাঁদছিল, ছোট বোন দেখছিল ভারতীয় সিরিয়াল কিরণমালা। তখন বোনের উপর রেগে গিয়ে মারধর করছিল বড় বোন। এক পর্যায়ে দৌড়ে পালাতে গিয়ে ইটের ওপর পড়ে মারা যায় ছোট বোন। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে গোদাগাড়ীর আঁচুয়া কসাইপাড়ায়।

মারা যাওয়া কিশোরী তানজিলা খাতুনের বয়স ১২ বছর। সে উপজেলার মাটিকাটা গ্রামের জেনারুল ইসলামের মেয়ে। বড় বোনের ধাওয়া খেয়ে পড়ে গিয়ে তার মৃত্যু হওয়ায় পুলিশ পরে বড় বোনকে আটক করেছে। স্থানীয়রা জানান, বেশ কিছুদিন আগে তানজিলার মা হেরোইনসহ পুলিশের হাতে গ্রেফতার হন। এরপর থেকে তানজিলা আঁচুয়া কসাইপাড়ায় তার দুলাভাই হারুন বাবুর বাড়িতে থাকছিল।

 গতকাল সকালে তানজিলা পাশের বাড়িতে ভারতীয় টিভি সিরিয়াল ‘কিরণমালা’ দেখছিল। বড় বোন শিল্পী খাতুন (২০) সাংসারিক কাজে ব্যস্ত ছিলেন। এ সময় তার শিশু সন্তান কোলে উঠার জন্য কাঁদছিল। কিন্তু তানজিলা বাড়িতে না থাকায় শিল্পী ক্ষিপ্ত হন। পরে তিনি পাশের বাড়িতে গিয়ে ছোট বোন তানজিলাকে ধরে এনে মারপিট শুরু করেন। গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হিফজুল আলম মুন্সি বলেন, ‘এটি অপমৃত্যু। আমরা ওই কিশোরীর লাশ উদ্ধার করে থানায় নিয়েছি। বড় বোন শিল্পী খাতুনের ধাওয়া খেয়ে পড়ে গিয়ে তানজিলার মৃত্যু হওয়ায় তাকে আটক করা হয়েছে।’

সর্বশেষ খবর