Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:২৫
সেক্স ট্রাফিকিং অভিযোগ
নিউইয়র্কে বাংলাদেশি যুবক গ্রেফতার
প্রতিদিন ডেস্ক

হোটেলে অপ্রাপ্ত বয়স্ক কিশোরী-তরুণী সাপ্লাইয়ের অভিযোগ নিউইয়র্ক সিটির কুইন্সের শারেকুল ইসলাম (২২) নামের এক বাংলাদেশি যুবককে গ্রেফতার করা হয়। ব্রুকলীনে অবস্থিত ফেডারেল কোর্টের সহকারী ইউএস এটর্নি নমী বেরেনসন মামলার উদ্ধৃতি দিয়ে শুক্রবার জানান, ‘অভিযোগটি গুরুতর। প্রমাণিত হলে ‘সেক্স ট্রাফিকিং’র অপরাধে কমপক্ষে ১০ বছরের জেল হবে শারেকুলের।’ খবর এনআরবি নিউজের।

‘নিউইয়র্ক, নিউজার্সি এবং পেনসিলভেনিয়ার বিভিন্ন হোটেল-মোটেলে তরুণী সরবরাহ করতেন এই শারেকুল’ মামলায় এ অভিযোগ করা হয়েছে।

ফেডারেল     কোর্টের তথ্য অনুযায়ী, গত ১৫ সেপ্টেম্বর শারেকুলকে পেনসিলভেনিয়ার সোয়াটেরো টাউনশিপ থেকে গ্রেফতার করা হয়। সে সময় হাওয়ার্ড জনসন মোটেলের সামনে পার্ক করা গাড়ি থেকে মারিজুয়ানার গন্ধ পেয়ে পুলিশ সজাগ হয়। তদন্ত কর্মকর্তারা দেখতে পান, গাড়িতে শারেকুল এবং ১৪ বছর বয়েসী এক তরুণী বসে আছেন। জিজ্ঞাসাবাদের পর তদন্ত কর্মকর্তা নিশ্চিত হন, নিজের গাড়িতে করে বিভিন্ন হোটেলে তরুণী সরবরাহ করেন শারেকুল। বাংলাদেশি বংশোদ্ভূত শারেকুলকে গত শুক্রবার ব্রুকলিন ফেডারেল কোর্টে হাজিরের পর ৫০ হাজার ডলার বন্ডে তার মা-বাবা বরাবরে মুক্তি দেওয়া হয়েছে। তবে তার দেহে বিশেষ যন্ত্র লাগানো হয়েছে গতিবিধি মনিটরিংয়ের জন্য।

এই পাতার আরো খবর
up-arrow