Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৬ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৪৫
বাকেরগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের বাকেরগঞ্জ পৌর শহরের রুহিতেরপাড় এলাকায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ফরিদুল ইসলাম খোকন ওরফে খোকন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি শাটারগান, ৯ রাউন্ড গুলি, দুটি রামদা ও ছুরি উদ্ধার করা হয় বলে দাবি পুলিশের।

রবিবার দিবাগত রাত ১টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত খোকন বাকেরগঞ্জ উপজেলার মহেষপুরের জবেদ খাঁর ছেলে। পুলিশের ভাষ্য, খোকন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ ১৫টি মামলা রয়েছে।

বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) হারুন-অর রশিদ জানান, জেলা ডিবি পুলিশের বিশেষ দল রবিবার রাত ৮টায় বাকেরগঞ্জের মহেশপুর বাজার থেকে ফরিদুল ইসলাম খোকন ওরফে খোকনকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার কাছে অস্ত্র থাকার কথা স্বীকার করে। রাত ১টার দিকে থানা পুলিশের সহায়তায় ডিবি পুলিশের দলটি খোকনকে নিয়ে পৌর শহরের রুহিতেরপাড় এলাকায় অস্ত্র উদ্ধার অভিযানে যায়। এ সময় খোকনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করতে শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালালে দুই পক্ষের মধ্যে শতাধিক রাউন্ড গুলি বিনিময় হয়। এ সময় গুরুতর আহত হয় খোকন। পরে পাশের ধান খেত থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

এই পাতার আরো খবর
up-arrow