Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৫ অক্টোবর, ২০১৬ ২৩:৩১
সীমানা প্রাচীর ধসে পথে, বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
সীমানা প্রাচীর ধসে পথে, বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু
চট্টগ্রাম মহানগরীর সেন্ট প্লাসিডস স্কুল অ্যান্ড কলেজ মাঠের দেয়াল ধসে বাবা ও ছেলের মর্মান্তিক মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। ইনসেটে বাবা মাসুদুল হক ও ছেলে তৌসিক মাহিদ —বাংলাদেশ প্রতিদিন

নগরীর কোতোয়ালি থানাধীন সেন্ট প্ল্যাসিডস স্কুলের একটি পুরনো সীমানাপ্রাচীর ধসে বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত দুজন হলেন মাসুদুল হক (৪০) ও তার ছেলে তৌসিফ মাহিদ (১৩)।

গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সেন্ট প্ল্যাসিডস স্কুলে কয়েক দিন ধরে বিভিন্ন সংস্কারকাজ চলছে। স্কুলের মাঠের দিকে পুরনো একটি সীমানাপ্রাচীর ছিল। বৃষ্টির কারণে গোড়ার অংশ নরম হয়ে যাওয়ায় প্রাচীরটি ধসে পড়ে। এ সময় কয়েকজন পথচারী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পঙ্কজ কুমার বড়ুয়া ঘটনার বিবরণ দিতে গিয়ে জানান, বেলা ১টা ৪০ মিনিটের দিকে প্রাচীরটি ধসে পড়ার ঘটনা ঘটে। এ সময় প্রাচীরটির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন মাসুদুল হক ও তার ছেলে তৌসিফ মাহিদ। হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সীমানাপ্রাচীর ধসে পড়ার ঘটনায় স্কুলটির শিক্ষার্থী ও অভিভাবকরা উদ্বেগ প্রকাশ করেন। তাত্ক্ষণিকভাবে ঘটনা তদন্ত করে কর্তৃপক্ষের গাফিলতি থাকলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা।

এই পাতার আরো খবর
up-arrow