Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ১০ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১০ অক্টোবর, ২০১৬ ০০:০২
মগবাজার ফ্লাইওভারে উল্টে গেল বাস
নিজস্ব প্রতিবেদক
মগবাজার ফ্লাইওভারে উল্টে গেল বাস
রাজধানীর মগবাজার ফ্লাইওভারে গুলিস্তানগামী একটি যাত্রীবাহী বাস উল্টে গতকাল অন্তত ২০ জন আহত হয়েছেন। এরমধ্যে জহিরুল ইসলাম ও রাসেলের অবস্থা গুরুতর —বাংলাদেশ প্রতিদিন

রাজধানীর মগবাজার ফ্লাইওভারে গুলিস্তানগামী একটি যাত্রীবাহী বাস উল্টে অন্তত ২০ জন আহত হয়েছেন। এরমধ্যে জহিরুল ইসলাম ও রাসেলের অবস্থা গুরুতর।

তারা এখন পঙ্গু হাসপাতালে চিকিত্সাধীন। তাদের দুজনেরই বাম পা ভেঙে গেছে। জানা গেছে, জহিরুল বিজি প্রেসে চাকরি করেন। আর রাসেল দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজে অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আহতরা বলছেন, মগবাজার ফ্লাইওভারের ওপরে একটি পিকআপ ভ্যানকে অতিক্রম করতে গিয়ে বাসটি উল্টে এ দুর্ঘটনা ঘটে।

ডিএমপির ট্রাফিক উত্তরের (তেজগাঁও শিল্পাঞ্চল জোন) সিনিয়র এসি আবু ইউছুফ জানান, গতকাল দুপুরে গাজীপুর থেকে গুলিস্তানগামী গাজীপুর  পরিবহনের একটি বাস ৪০ জনের বেশি যাত্রী নিয়ে ফ্লাইওভারের উপর দিয়ে যাচ্ছিল। এসময় একটি পিকআপ ভ্যানকে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়। এতে অন্তত ২০জন যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে জহিরুল ইসলাম ও রাসেল নামে দুইজনের অবস্থা গুরুতর। অন্যরা প্রাথমিক চিকিত্সা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। দুর্ঘটনার পর ফ্লাইওভার দিয়ে যানচলাচল কিছুক্ষণ বন্ধ থাকে।

রমনা মডেল থানার এসআই মোশারফ হোসেন বলেন, পুলিশ বাসটিকে আটক করলেও চালক এবং সহযোগী পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে।

এই পাতার আরো খবর
up-arrow