Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৩ অক্টোবর, ২০১৬ ২৩:২৪
ফরিদপুরে ঘরে স্ত্রী, গাছে স্বামীর লাশ উদ্ধার
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর এলাকা থেকে গতকাল সকালে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করতে পারে এমন ধারণা করছে স্থানীয়রা।

পুলিশ বলছে, লাশের সুরতহাল রিপোর্টের পরই আসল ঘটনা জানা যাবে। স্থানীয়রা জানান, শিবরামপুর এলাকার মুদি দোকানি মোনছের শেখের (৫৫) লাশ গতকাল সকালে বাড়ির পাশে একটি কাঁঠাল গাছে ঝুঁলতে দেখেন তারা। এদিকে মোনছের শেখের ঘরে ঢুকে তার স্ত্রী জাহানারা বেগমের (৪৫) লাশ বিছানায় পড়ে থাকতে দেখা যায়। বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। মোনছের শেখের স্বজনেরা জানিয়েছেন, পারিবারিক কলহের জের ধরে এমন ঘটনা ঘটতে পারে।

স্থানীয়রা জানান, বেশ কয়েকদিন ধরে এনজিওর কিস্তি ও দেনা নিয়ে স্ত্রী জাহানারা বেগমের সঙ্গে মোনছের শেখের ঝগড়া চলছিল। বুধবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। স্থানীয়দের ধারণা স্ত্রীকে হত্যার পর মোনছের শেখ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে। জাহানারা বেগমের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তারা। খবর পেয়ে পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিমউদ্দিন আহমেদ জানান, বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। সুরতহাল রিপোর্টের পরই আসল ঘটনা জানা যাবে।

এই পাতার আরো খবর
up-arrow