Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৩ অক্টোবর, ২০১৬ ২৩:২৬
সন্ত্রাসী মোশারফের ফাঁসি দাবিতে রূপগঞ্জে মিছিল
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
সন্ত্রাসী মোশারফের ফাঁসি দাবিতে রূপগঞ্জে মিছিল
রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী মোশারফ হোসেন মোশাসহ মোশাবাহিনীর সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে স্থানীয় কয়েক হাজার মানুষ গতকাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে —বাংলাদেশ প্রতিদিন

রূপগঞ্জ উপজেলার শীর্ষ সন্ত্রাসী মোশারফের ফাঁসি দাবিতে গতকাল নাওড়া এলাকায় মিছিল ও মানববন্ধন করা হয়েছে। এতে প্রায় ১০ হাজার লোক অংশ নেয়। মোশারফ হোসেন তিনটি হত্যাসহ দেড় ডজন মামলার আসামি। কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিককে গুলি করে হত্যাচেষ্টার প্রতিবাদ ও রূপগঞ্জের তিনটি হত্যাসহ দেড় ডজন মামলার আসামি মোশারফ হোসেনের ফাঁসি এবং তার ‘মোশাবাহিনী’র সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান খান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী ইয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবদুল আউয়াল, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, বজলুর রহমান বজলু, আলতাফ হোসেন, ওমর ফারুক, মৌসুমী নয়ন, আরজু মিয়া, আওয়ামী লীগ নেতা ওসমান গনি, মাসুদ রানা, রাজু হাসান আলেক, নবী হোসেন, মোসলেম মিয়া, নজরুল ইসলাম, শওকত আলী, বকুল মিয়া, মাসুম মিয়া, আবুল হোসেন, সাদেক হোসেন প্রমুখ। বক্তারা বলেন, মোশারফ হোসেন মোশা এবং তার বাহিনীর নাওড়া পূর্বপাড়া পূজামণ্ডপে ৫ লাখ টাকা চাঁদা দাবির প্রতিবাদ করায় চেয়ারম্যান রফিককে হত্যার চেষ্টা চালানো হয়। যে কোনো মূল্যে মোশারফ ও তার সন্ত্রাসী বাহিনীর সদস্যদের           অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। তা না হলে কায়েতপাড়াবাসী কঠোর আন্দোলন গড়ে তুলবে। মানববন্ধন শেষে মিছিল নাওড়াসহ আশপাশ এলাকা প্রদক্ষিণ করে।

up-arrow