Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ১৬ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৫ অক্টোবর, ২০১৬ ২৩:৫৯
অপহরণের সাত দিন পর স্কুলছাত্রের কঙ্কাল উদ্ধার
নওগাঁ প্রতিনিধি

ধামইরহাট উপজেলা থেকে অপহরণের ৭ দিন পর গতকাল সকালে আলতাদিঘী এলাকার মোল্লাপাড়া থেকে স্কুল ছাত্র সাখাওয়াত হোসেনের (১২) কঙ্কাল উদ্ধার করা হয়েছে। সাখাওয়াত হরিতকিডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাখাওয়াত ধামইরহাট ইউনিয়নের কোকিল মৌলভী পাড়ার মো. আনোয়ার হোসেনের ছেলে। ৮ অক্টোবর সকালে একই গ্রামের আবু মোত্তালেবের (বুলবুল) ছেলে রবিউল ইসলাম (অন্তর) তাকে ডেকে নিয়ে যায়। এরপর আর সাখাওয়াতকে পাওয়া যায়নি। এ অবস্থায় বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে ১১ অক্টোবর ধামইরহাট থানায় অপহরণ ও হত্যা মামলা দায়ের করেন। মামলায় বুলবুল ও তার ছেলে অন্তরসহ ৪ জনকে আসামি করা হয়। পরে পুলিশ অন্তর ও তার বাবা বুলবুলকে গ্রেফতার করে।

কঙ্কাল উদ্ধারের ব্যাপারে ধামইরহাট থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, গতকাল সকালে উপজেলার আলতাদিঘীর মোল্লাপাড়ার লোকজন রাস্তার পাশে মাথার খুলি, মেরুদণ্ড, শরীরের কিছু হাড়, পায়ের জুতা ও পরিত্যক্ত পোশাক দেখতে পেয়ে পুলিশে খবর দিলে সেগুলো উদ্ধার করা হয়। ঘটনাস্থলে সাখাওয়াতের বাবা উপস্থিত হয়ে পরিত্যক্ত পোশাক ও পায়ের জুতা দেখেই তার ছেলের লাশ বলে দাবি করেন। ওসি জানান, উদ্ধার করা কঙ্কাল পোস্টমর্টেম ও ডিএনএ পরীক্ষার জন্য নওগাঁয় পাঠানো হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow