শুক্রবার, ২৮ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

সড়কি দিয়ে খুঁচিয়ে দুই সন্তানকে হত্যা করেন পাষণ্ড পিতা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সড়কি দিয়ে খুঁচিয়ে দুই সন্তানকে হত্যা করেন পাষণ্ড পিতা

সিলেটের ওসমানীনগরে দুই শিশু সন্তানকে কীভাবে খুন করেছেন, তার রোমহর্ষক বর্ণনা দিয়েছেন বাবা ছাতির আলী। আদালতে স্বীকারোক্তিমূলক বর্ণনায় তিনি জানিয়েছেন, এক সন্তানকে খুন করেছেন খুঁচিয়ে খুঁচিয়ে, আরেক সন্তানকে পিটিয়ে। তারপর দুই লাশ ডোবায় ফেলে দিয়েছেন।

গতকাল  বিকালে সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক নজরুল ইসলামের কাছে এভাবেই খুনের বর্ণনা দেন ঘাতক বাবা ছাতির আলী। আদালতকে তিনি জানান, তিনি পারিবারিক কলহের জেরে দুই শিশু সন্তানকে খুন করেছেন। এর জন্য অন্য কারও সহযোগিতা নেননি। এদিকে ছাতির আলীর স্বীকারোক্তির বরাত দিয়ে আদালত সূত্র জানিয়েছে, ২৪ অক্টোবর ছেলে মামুন মিয়া (৭) ও রুজেল মিয়াকে (১১) নিয়ে বাড়ির পাশের একটি হাওরের ডোবায় ছাতির আলী মাছ ধরতে যান। কিছু মাছ ধরার পর বড় ছেলেকে মাছসহ বাড়িতে পাঠান। এরই মধ্যে তিনি একটি বিড়ি পান করেন। এরপর খুঁচিয়ে খুঁচিয়ে ছোট ছেলেকে হত্যা করেন। এর কিছুক্ষণ পর বড় ছেলে রুজেল ফিরে এলে তাকেও পিটিয়ে খুন করেন ছাতির আলী। হত্যার পর দুই ছেলেকে ডোবার পানিতে ফেলে দেন। দুই দিন পর জনতার সহায়তায় পুলিশ ছাতির আলীকে গ্রেফতার করে।

অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানান, স্ত্রীর সঙ্গে ছাতির আলীর বনিবনা হচ্ছিল না। তিনি স্ত্রী নূরবিন বেগমকে সন্দেহ করতেন। তার ধারণা ছিল স্ত্রী তাকে তাবিজ-কবচ করেছেন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই কলহ হতো। এর জেরেই তিনি দুই সন্তানকে খুন করেন। এ ঘটনায় স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন নূরবিন বেগম।

সর্বশেষ খবর