বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

বান্দরবানে অপহরণ করতে এসে গণধোলাইয়ে নিহত দুই

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালীর ফকিরাখোলা থেকে অপহূত চারজনকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় গণপিটুনিতে সন্দেহভাজন দুই অপহরণকারী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত ১২টার দিকে। লামা থানার ওসি ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি নিহতদের পরিচয় জানাতে পারেননি। জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের হারগাজা ফকিরাখোলা  নামক এলাকায় সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে জাবের আহম্মেদ, মো. জহির, মানুর আলম, কালা পুতু নামে চারজনকে অপহরণ করে সন্ত্রাসীরা। খবর পেয়ে তাদের উদ্ধারে অভিযানে নামে পুলিশ। রাত ১২টার দিকে অপহূতদের উদ্ধার করা হয়। এ সময় স্থানীয়রা দুজনকে গণপিটুনি দেন।

নাটোরে আটক ৮ : নাটোর প্রতিনিধি জানান, জেলা শহরের    বাগানবাড়ী এলাকা থেকে অপহরণকারী চক্রের আট সদস্যকে আটক ও অপহূত এক যুবককে উদ্ধার করেছে র‌্যাব। র‌্যাব-৫ এর নাটোর     ক্যাম্প কমান্ডার জানান, মঙ্গলবার রাতে শরিফ নামে এক যুবককে অপহরণের পর দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা। রাতেই অভিযান চালিয়ে   তাকে উদ্ধার করা  হয়। এ সময় স্থানীয়রা অপহরণকারী সন্দেহে দুজনকে গণপিটুনি দেন।

নাটোরে আটক ৮ : নাটোর প্রতিনিধি জানান, জেলা শহরের বাগানবাড়ী এলাকা থেকে অপহরণকারী চক্রের আট সদস্যকে আটক ও অপহূত এক যুবককে উদ্ধার করেছে র‌্যাব। র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্প কমান্ডার জানান, মঙ্গলবার রাতে শরিফ নামে এক যুবককে অপহরণের পর দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা। রাতেই অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এ সময় দেশীয় অস্ত্র, মাদকদ্রব্য, নগদ টাকা ও দুটি মোটরসাইকেলসহ আটক করা হয় অপহরণকারী চক্রের ৮ সদস্যকে।

সর্বশেষ খবর