শনিবার, ১২ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

স্বামী-স্ত্রী, চাচা-ভাতিজাসহ ৬ জনের প্রাণহানি

তিন সড়ক দুর্ঘটনা

প্রতিদিন ডেস্ক

তিন সড়ক দুর্ঘটনায় গতকাল ছয়জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। এর মধ্যে সিরাজগঞ্জের সলঙ্গায় প্রাইভেট কার দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত এবং একই পরিবারের আরও চারজন আহত হয়েছেন। এ ছাড়া ফরিদপুরে দুটি সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজাসহ এক পথচারী নিহত হয়েছেন। চাঁপাইনবাবগঞ্জে নিহত হয়েছেন এক বৃদ্ধ।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে সলঙ্গার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে চড়িয়া র‌্যাব-১২-এর প্রধান কার্যালয়ের সামনে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে এক পরিবারের ছয়জন হতাহত হয়েছেন। এর মধ্যে নিহতরা হয়েছেন ওয়ালটন গ্রুপের সহকারী প্রকৌশলী টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কালিহাতী গ্রামের সৈয়দ আবু বক্কার সিদ্দিকীর ছেলে সাখাওয়াত হোসেন (৩৫) ও তার স্ত্রী হালিমা আক্তার (২৫)। আহতদের মধ্যে রয়েছেন একই পরিবারের সৈয়দ আবু বক্কার সিদ্দিকী (৬৫), তার স্ত্রী সালেহা খাতুন (৫৫), মেয়ে তুলি খাতুন (২৫) ও ছেলে দ্বীপ (৮)। হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই কাজল কুমার জানান, সাখাওয়াত হোসেন তার পরিবারসহ প্রাইভেট কারযোগে টাঙ্গাইল থেকে নাটোরের বনপাড়ায় আত্মীয়ের বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। ঘটনাস্থলে প্রাইভেট কারের চাকা খুলে গেলে এটি নিয়ন্ত্রণ হারায়। এরপর কারটি খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। এ সময় চিকিৎসক স্বামী-স্ত্রী দুজনকে মৃত ঘোষণা করেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ফরিদপুর প্রতিনিধি জানান, ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের মধুখালী উপজেলার শবরিকান্দিতে বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মধুখালীর রায়পুর ইউনিয়নের পাইককান্দি গ্রামের মইজুদ্দিনের ছেলে কৃষিজীবী হায়দার হোসেন (৪০) ও দুলাল মেম্বারের ছেলে প্রবাসী মাসুদ মোল্লা (৩৫)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। উত্তেজিত জনতা বাসটি আটক করে আগুন ধরিয়ে দেয়। এদিকে ভাঙ্গা উপজেলার গোলচত্বরের পুলিশ চেকপোস্ট ও হাইওয়ে থানার সামনে বাসের চাকায় পিষ্ট হয়ে এ বি এম একরামুল হক (৪৮) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গতকাল সকালে বাস থেকে নামামাত্রই চাকায় পিষ্ট হন তিনি। তার বাড়ি মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কাশেমপুর গ্রামে। চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানান, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের পুখুরিয়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় রমজান শেখ (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি কানসাট ইউনিয়নের পুখুরিয়া গ্রামের মৃত বনাই শেখের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, পুখুরিয়া বাজার নামক এলাকায় রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

 

সর্বশেষ খবর