রবিবার, ১৩ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

গৌরনদীতে যুবলীগ ছাত্রলীগের হামলায় বিএনপির সভা পণ্ড

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

গৌরনদী উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন প্যাদার বাসায় হামলা চালিয়ে ইউনিয়ন বিএনপির সভা পণ্ড করে দিয়েছে যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে টরকী বন্দরের বাসায় এ ঘটনা ঘটে।

আবুল হোসেন প্যাদা অভিযোগ করে জানান, মাহিলাড়া ইউনিয়ন বিএনপির ২০-২৫ জন নেতা বেলা ১২টার দিকে তার সঙ্গে দেখা করতে টরকী বন্দরের বাসায় আসে। তাদের নিয়ে  বাসার মধ্যেই সভা চলছিল। এ সময় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরুল ইসলাম সাণ্টু ভূঁইয়ার নেতৃত্বে একদল লোক আকস্মিক হামলা চালায়। তারা বাসার সামনে থেকে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে বাসার দুটি জানালা কাঁচ ভেঙে গেছে। হামলায় সভা পণ্ড হয়ে যায়।

অপর দিকে হামলার অভিযোগ অস্বীকার করে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন জানান, কর্মীদের নিয়ে তিনি টরকী বন্দরে গিয়েছিলেন। সেখানে অনেক অপরিচিত লোক দেখে তাদেরকে সেখান থেকে চলে যেতে বলেছিলেন মাত্র। 

গৌরনদী থানার ওসি মো. আলাউদ্দিন মিলন জানান, বিএনপি নেতা আবুল হোসেন প্যাদা শারীরিকভাবে অসুস্থ। তাকে দেখতে দলের কিছু নেতা তার বাসায় যান। খবর পেয়ে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা সেখানে গিয়ে বিএনপি নেতাদের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন। এতে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হলে পুলিশ উভয় পক্ষকে সরিয়ে দেয়। আবুল হোসেনের বাসায় কোনো ভাঙচুরের ঘটনা ঘটেনি।

সর্বশেষ খবর