শিরোনাম
বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

মাথায় গুলি করা রাজশাহী বিএনপি নেতার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

মাথায় গুলি করা রাজশাহী বিএনপি নেতার লাশ উদ্ধার

নিজ ঘর থেকে রাজশাহী মহানগর বিএনপির সাবেক সহসভাপতি খন্দকার মাইনুল ইসলামের (৫৯) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুরে নগরীর হোসনীগঞ্জ এলাকায় নিহতের নিজ বাসায় এ ঘটনা ঘটে। মাইনুল ইসলাম পেশায় একজন প্রথম শ্রেণির ঠিকাদার। তিনি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকও ছিলেন। ধারণা করা হচ্ছে, ঋণের চাপ সামাল দিতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন।

নিজ বাসা থেকে গুলিবিদ্ধ অবস্থায় মাইনুল ইসলামকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুল হক জানান, হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই খন্দকার মাইনুল ইসলামের মৃত্যু হয়েছে। তার দুই কান দিয়ে রক্ত বের হচ্ছিল। তবে তার বাঁ কানে ছিদ্র রয়েছে। ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলা যাবে না। রাজশাহী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শরীফুল ইসলাম জানান, ফায়ার স্টেশনের পাশেই খন্দকার মাইনুল ইসলামের বাসা। তিনি গুলিবিদ্ধ হয়েছেন এমন খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তার বাসায় ছুটে যান।

তার কানের পাশে ছিদ্র ছিল এবং সেখান দিয়ে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। খন্দকার মাইনুল ইসলামের ঘনিষ্ঠজনেরা জানান, ঠিকাদারি ব্যবসার কারণে তার প্রচুর টাকা ঋণ হয়ে গিয়েছিল। এ কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। তাত্ক্ষণিকভাবে নিহতের পরিবারের কোনো সদস্যের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলা যায়নি। তবে পুলিশ বিষয়টি নিশ্চিত নয় বলে জানিয়েছেন বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান। তিনি বলেন, ‘পুলিশ বিষয়টি নিয়ে অনুসন্ধান করছে। পুলিশের পাশাপাশি র‌্যাব ও সিআইডির কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। সেটি পরীক্ষা করা হবে।’

সর্বশেষ খবর