শুক্রবার, ১৮ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

মহাসড়কের পথে পথে মৃত্যুদূত

তিন শিক্ষার্থীসহ প্রাণ গেল সাতজনের

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় পঞ্চগড়ে দুই কলেজছাত্র, কক্সবাজারে মক্তবপড়ুয়া ছাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া খুলনায় বাসের সঙ্গে সংঘর্ষে দুই নসিমন যাত্রী, বগুড়ায় বাসের ধাক্কায় অটোচালক এবং ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় অজ্ঞাত পরিচয় নারী প্রাণ হারিয়েছেন।

নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

পঞ্চগড় : পঞ্চগড় সদর উপজেলায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষের পর ট্রাকের চাপায় দুই কলেজছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত তিনজন। গতকাল দুপুরে উপজেলার জগদল এলাকায় ঢাকা-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ডিগ্রি কলেজের স্নাতক (বিএসএস) দ্বিতীয় বর্ষের ছাত্র আশরাফুল ইসলাম ও তার সহপাঠী দেলোয়ার হোসেন। জানা গেছে— দুপুরে পঞ্চগড় থেকে কম্পিউটার মেরামত করে শাওন নামে আরেক বন্ধুসহ তারা মোটরসাইকেলে করে শালবাহানে ফিরছিলেন। পথে আরেকটি মোটরসাইকেলের ধাক্কায় দুই মোটরসাইকেলের সবাই রাস্তায় পড়ে যায়। এ সময় তেঁতুলিয়াগামী একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই আশরাফুল নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে দেলোয়ারের মৃত্যু হয়। আহতদের পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজার : শহরের কলাতলী পুলিশ লাইন এলাকায় গতকাল বাসচাপায় আশিকা নামে এক মক্তবপড়ুয়া ছাত্রীর মৃত্যু হয়েছে। সে পুলিশ লাইন এলাকার রশিদ আহমদের মেয়ে। এ ঘটনায় আহত হয়েছে রুমি ও উর্মি নামে আরও দুই শিশু শিক্ষার্থী।

খুলনা : খুলনা-মংলা মহাসড়কের রূপসা এলাহিপুরে বাস ও নসিমন সংঘর্ষে দিনমজুরসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন। গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— রূপসা উপজেলার বাগমারার মিজানুর রহমান ও মিলন। হতাহত সবাই নসিমনের যাত্রী।

ব্রাহ্মণবাড়িয়া : নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কে ট্রাকের ধাক্কায় অজ্ঞাত পরিচয় নারীর প্রাণহানি ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় গতকাল ওই নারীকে নবীনগর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া : শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের নয়মাইল এলাকায় বাসের ধাক্কায় আল আমিন নামে এক সিএনজিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। তিনি উপজেলার কাটাবাড়িয়া এলাকার আমজাদ হোসেনের ছেলে বলে জানা গেছে। বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর