রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

গাজীপুরে বাস লেগুনা মুখোমুখি নিহত ৬

গাজীপুর প্রতিনিধি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের আউটপাড়া এলাকায় বাস-লেগুনার সংঘর্ষে ৬ জন নিহত এবং ৯ জন আহত হয়েছেন। গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই ইমরান হোসেন ও হাসপাতাল সূত্র জানায়, সকাল পৌনে ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর সিটির আউটপাড়া এলাকায় ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সামনে কোনাবাড়ী থেকে ছেড়ে আসা চৌরাস্তাগামী লেগুনার সঙ্গে বিপরীতমুখী টাঙ্গাইলগামী মম পরিবহন  বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই লেগুনা চালকসহ ৬ জন নিহত এবং ৯ জন আহত হন। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রণয় ভূষণ দাস জানান, আহত ৭ জনের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে। কোনাবাড়ী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হোসেন বলেন, নিহতদের পরিচয় পাওয়া গেছে। দুর্ঘটনার পর সকাল ৮টার দিকে পুলিশ ক্ষতিগ্রস্ত লেগুনাটি মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়। নিহতরা হলেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভুরুঙ্গা গ্রামের আলী আহম্মেদের ছেলে উকিল উদ্দিন (৪৫), সুনামগঞ্জের শাল্লা উপজেলার গোবিন্দপুর গ্রামের তুলসী দাসের ছেলে প্রাণনাথ দাস (৩৮), তার চাচাতো ভাই ইন্দ্রজিৎ দাসের ছেলে বাবুল চন্দ্র দাস (৩৫), জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলকখিয়া গ্রামের বাবুল মিস্ত্রির স্ত্রী আমেনা খাতুন (৪৫), গোপালগঞ্জের মোকসেদপুরের কইলা গ্রামের মোতালেব মাতবরের ছেলে লেগুনা চালক সুজন (২০) ও নেত্রকোনার কলমাকান্দা থানার রঘুরামপুর গ্রামের মৃত আবুল হাসিমের ছেলে আবুল হোসেন (৫০)। আমেনা খাতুন গাজীপুরের সালনা এলাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন।

আহতরা হলেন নূর মোহাম্মদ (৩৫), বাবু মিয়া (৩৫), হাবিব (৩৮), রাজীব হোসেন (১৮), আশিকুর (৪২), নাজমুল হক (৪০), দুলাল (৪০), আসাদ (২৫) ও বিলকিস (১৬)। এদের মধ্যে দুলাল, রাজিব ও আশিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর