শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

নিখোঁজের ৭২ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ

সন্দেহভাজনদের বাড়িতে আগুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শিবগঞ্জে নিখোঁজের ৭২ ঘণ্টা পর দ্বিতীয় শ্রেণির ছাত্র রনির (৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় উত্তেজিত জনতা চারটি বাড়িতে অগ্নিসংযোগ করেছে। পুলিশ চারজনকে আটক করেছে। রনি শিবগঞ্জের মাঝিহট্ট ইউনিয়নের ছাতুয়া সরকার পাড়া গ্রামের রায়হান সরকারের ছেলে ও ভূগোইল কেজি স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

আটকরা হলেন—ছাতুয়া গ্রামের ধলু মিয়ার ছেলে জামিল, বাবু মিয়ার ছেলে রবিউল ইসলাম, মমতাজ উদ্দিনের ছেলে আবদুল করিম ও ফরিদ উদ্দিনের ছেলে আবু তালেব।

শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, গত বুধবার হঠাৎ বিকাল থেকে নিখোঁজ হয় শিশু রনি। পরিবারের লোকজন আশপাশে অনেক খোঁজাখুঁজির পর তার কোনো সন্ধান পায়নি।

পরে গ্রামবাসী সন্দেহজনকভাবে একই গ্রামের তিনজনকে আটক করে। তাদের মধ্যে একজন সেফটিক ট্যাংকে লাশ থাকার কথা স্বীকার করলে গতকাল বিকাল ৪টার দিকে পুলিশের উপস্থিতিতে বাড়ির পাশে একটি সেফটিক ট্যাংকি থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। পরে উত্তেজিত জনতা অভিযুক্তদের চারটি ঘরবাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সময় জনতা ওই তাদেরকে আটক করে পুলিশে দেয়। শিবগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ‘ঘটনাস্থল থেকে চারজনকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’ এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর