শিরোনাম
শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

রাবির নিয়োগ বন্ধ করে দিলেন আওয়ামী লীগ নেতা-কর্মীরা

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নিয়োগ পরীক্ষা বন্ধ করে দিয়েছে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীরা। গতকাল সকাল ৮টা থেকে তিন ক্যাটাগরিতে অনুষ্ঠিত হতে যাওয়া এসব পরীক্ষা বন্ধে হলের গেটের তালায় সুপার গ্লু এবং বিশ্ববিদ্যালয়ের প্রবেশ পথ বন্ধ করে দেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এ সময় বেশ কয়েকজন পরীক্ষার্থীর প্রবেশপত্র ছিড়ে ফেলেন তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘সকাল ৮টায় প্রথম শিফটের পরীক্ষা বন্ধে হল গেটের তালায় সুপার গ্লু দিয়ে অন্য তালা লাগিয়ে দেন তারা। পরে চতুর্থ বিজ্ঞান ভবনের তালা ভেঙে বিশ্ববিদ্যালয় প্রশাসন পরীক্ষা শুরু করলে রাবি ছাত্রলীগের নেতা-কর্মীরা পরীক্ষার্থীদের হল থেকে বের করে দেন। আর পরের পরীক্ষা বন্ধে বিশ্ববিদ্যালয়ের মেন গেট, কাজলা গেট, বিনোদপুর গেট বন্ধ করে দেন মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এ সময় বেশ কয়েকজন পরীক্ষার্থীর প্রবেশপত্র ছিড়ে ফেলেন তারা।

 বিষয়ে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, ‘আমাদের নেতা-কর্মীদের চাকরি না দিয়ে জামায়াত-শিবির নেতা-কর্মীদের চাকরি দেয় প্রশাসন। আমাদের সঙ্গে আলোচনায় আসতে হবে নয়ত আন্দোলন চলবে। এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান বলেন, আমরা সুষ্ঠুভাবে পরীক্ষা নিতে চেয়েছিলাম। সে অনুযায়ী সকালে পরীক্ষা শুরু হয়। কিন্তু মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীরা পরীক্ষার হলে ঢুকে চাকরি প্রার্থীদের বের করে দিয়েছেন। আমরা পরীক্ষা নেওয়ার চেষ্টা করব।

সর্বশেষ খবর