শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

নরসিংদীতে পুলিশকে কোপালো ডাকাতি মামলার আসামি

নরসিংদী প্রতিনিধি

ডাকাতি মামলার পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেপ্তার করতে গেলে উজ্জ্বল (৩০) নামে এক পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করা হয়েছে। গতকাল রাত ৮টার দিকে জেলার রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর  অবস্থায় ওই পুলিশ সদস্যকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হলেও অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।  আহত পুলিশ সদস্য উজ্জ্বল আমিরগঞ্জ পুলিশফাঁড়ির কন্সস্টেবল। বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম। আমিরগঞ্জ ফাঁড়ির ইনচার্জ আসাদুল্লাহ জানিয়েছেন, ডাকাতি মামলার পরোয়ানাভুক্ত আসামি পিচ্চি কামালকে গ্রেপ্তার করতে পুলিশের তিন সদস্যের একটি দল আমিরগঞ্জ ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামে অভিযান চালায়। পুলিশ তার বাড়িতে অভিযান চালাতে গেলে পিচ্চি কামালসহ একাধিক সন্ত্রাসী পুলিশের ওপর হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে পুলিশ কনস্টে বল উজ্জ্বলকে কুপিয়ে জখম করে। এ সময় প্রাণ বাঁচাতে তার সঙ্গে থাকা দুই পুলিশ সদস্য পালিয়ে যান।

 পরে তার ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে উদ্ধার করে তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, বালুয়াকান্দির পিচ্চি কামাল একাধিক ডাকাতি মামলার আসামি। গ্রেপ্তার করতে গেলে সে তার বাহিনী নিয়ে পুলিশের ওপর চড়াও হয়। একপর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে উজ্জ্বল নামে এক পুলিশ সদস্য জখম করে।

সর্বশেষ খবর