সোমবার, ২ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা
সাগর-রুনি হত্যাকাণ্ড

তদন্ত প্রতিবেদন ৮ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নতুন দিন ধার্য করা হয়েছে। এ মামলায় আগামী ৮ ফেব্রুয়ারি পরবর্তী দিন ধার্য করেছে আদালত। গতকাল ঢাকার মহানগর হাকিম ওয়ায়েজ কুরুনী খানের আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা ছিল। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) করা এ প্রতিবেদন জমা দিতে না পারায় নতুন দিন ধার্য করে আদালত।

২০১২ সালের ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পশ্চিম রাজাবাজারে নিজেদের ভাড়া বাসায় নির্মমভাবে খুন হন সাংবাদিক দম্পতি মাছরাঙা টেলিভিশনের

বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি। পরদিন ভোরে তাদের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রুনির ভাই নওশের আলম রোমান নগরীর শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। প্রথমে এ মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন ওই থানার এক উপপরিদর্শক (এসআই)। মামলার চার দিন পর চাঞ্চল্যকর এ হত্যা মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওপর ন্যস্ত করা হয়। দুই মাসের বেশি সময় তদন্ত করে ডিবি রহস্য উদঘাটনে ব্যর্থ হয়। পরে হাইকোর্টের নির্দেশে একই বছরের ১৮ এপ্রিল হত্যা মামলাটির তদন্তভার র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।

সর্বশেষ খবর