রবিবার, ৮ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

নৌকাডুবিতে একই পরিবারের তিনজনের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে কোনাই নদীতে নৌকা ডুবির ঘটনায় মা ফুলখাতুনের পর এবার ছেলে আনোয়ার হোসেন ও ছেলের বৌ ফরিদার মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

গতকাল বেলা ১২টা থেকে সাড়ে ১২টার দিকে কোনাই নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এর আগে ভোরে নদী থেকে ফুলখাতুন বেগমের লাশ উদ্ধার করে এলাকাবাসী। একই পরিবারের তিনজনের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ১১ জনকে নিয়ে উপজেলার লতিফপুর ইউনিয়নের কোনাই নদীতে নৌকা ডুবির ঘটনা ঘটে। এ সময় নৌকায় থাকা অন্যরা সাঁতরিয়ে তীরে উঠলেও মা, ছেলে ও ছেলের বৌ নিখোঁজ হন। ভোরে মায়ের লাশ উদ্ধার করা হলেও নিখোঁজ থাকেন ছেলে ও ছেলের বৌ। পরে মির্জাপুর দমকল বাহিনীর সদস্যরা তাদের লাশ উদ্ধার করে। জানা গেছে, ফুলখাতুনের জামাই মারা যাওয়ায় বৃহস্পতিবার দুপুরে ছেলে ও ছেলের বৌসহ ১১জন গোড়াই ইউনিয়নের রানাশাল গ্রামে যান। দাফন শেষে নৌকাযোগে রাতে ছিলিমনগর থেকে কোনাইনদী পার হয়ে বাড়ি ফিরছিলেন তারা। রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ কদমা নামক স্থানে তাদের নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা অন্যরা সাঁতার কেটে তীরে উঠতে পারলেও তিনজন নিখোঁজ থাকেন। মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আতাউর রহমান বলেন, চেষ্টা চালিয়ে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ খবর