শিরোনাম
বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

ঠাকুরগাঁওয়ে বাবাকে হত্যায় ছেলের ফাঁসি

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে বাবাকে কুপিয়ে হত্যার দায়ে ছেলেকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। গতকাল দুপুরে ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. হায়দার আলী এ রায় দেন।

আদালতের সহকারী কৌঁসুলি (এপিপি) মো. আবদুল হামিদ বলেন, বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল গ্রামের ইদ্রিস আলীকে হত্যার দায়ে তার ছেলে মোজাহারুল ইসলামকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। রায় ঘোষণার সময় মোজাহার আদালতে উপস্থিত ছিলেন।

জানা যায়, ২০১০ সালের ১৩ ডিসেম্বর জমিতে বীজ বপন নিয়ে মোজাহারের সঙ্গে তার বাবার বাক?বিতণ্ডা হয়। একপর্যায়ে মোজাহার কোদাল দিয়ে বাবাকে কোপালে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে গ্রামবাসী মোজাহারকে আটক করে পুলিশে দেয়। এ ঘটনায় ইদ্রিসের আরেক ছেলে আনছারুল ইসলাম বাদী হয়ে মোজাহারকে আসামি করে বালিয়াডাঙ্গী থানায় হত্যা মামলা করেন। মোজাহার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক (এসআই) মো. আজগর আলী মামলাটি তদন্ত করেন।

তিনি ২০১১ সালের ৬ ফেব্রুয়ারি মোজাহারের বিরুদ্ধে অভিযোগপত্র দেন। এপিপি আবদুল হামিদ জানান, এ মামলায় ১৫ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে রায় ঘোষণা করল আদালত।

সর্বশেষ খবর