Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩৬
পাবনা ও বগুড়ায় দুই স্কুলছাত্র খুন
প্রতিদিন ডেস্ক

পাবনা ও বগুড়ায় গতকাল দুই স্কুলছাত্রের লাশ পাওয়া গেছে। এদের মধ্যে সপ্তম শ্রেণির ছাত্র অভিকে (১৩) পাবনার সাঁথিয়ায় কুপিয়ে হত্যা করা হয় এবং বগুড়ার শাজাহানপুরের অষ্টম শ্রেণির ছাত্র সাগর সরকারকে (১৪) হত্যা করে বস্তাবন্দী করে রাখা হয়।

পাবনা প্রতিনিধি জানিয়েছেন, গতকাল সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ পাবনা-ঢাকা মহাসড়কের পাশে শোলাবাড়িয়া গ্রামের মাঠ থেকে অভির লাশ উদ্ধার করে। সে সাঁথিয়া উপজেলার শোলাবাড়িয়া গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে ও আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক জানান, গত বৃহস্পতিবার রাতে পরিবারের সবার সঙ্গে খাবার শেষে অভি তার ঘরে ঘুমাতে যায়। রাতে কখন কী হয়েছে কেউ বলতে পারছে না। গতকাল সকালে শোলাবাড়িয়া গ্রামের মাঠের মধ্যে স্থানীয়রা অভির মৃতদেহ দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পূর্ব শত্রুতার জের ধরে কেউ অভিকে রাতে ঘর থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার পর ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে।

বগুড়া থেকে নিজস্ব প্রতিবেদক জানান, নিখোঁজের চার দিন পর গতকাল অষ্টম শ্রেণির ছাত্র সাগর সরকারের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে কাহালু থানা পুলিশ। সাগর বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার আতাইল গ্রামের আবদুল বাছেদের ছেলে এবং আতাইল মাদ্রাসার ছাত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাগর গত রবিবার বিকালে তার বাবার ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় এবং অটোভ্যানসহ নিখোঁজ হয়। এ ব্যাপারে সাগরের বাবা ৩০ জানুয়ারি শাজাহানপুর থানায় জিডি করেন। এরপর কাহালুর জামগ্রাম ইউনিয়নের সোনারপাড়া এলাকায় একটি পুকুরে স্থানীয়রা বস্তাবন্দী লাশ দেখতে পেয়ে বৃহস্পতিবার সন্ধায় পুলিশকে খবর দেয়। রাতে কাহালু থানার পুলিশ লাশ উদ্ধার করে। এসআই শরিফুল ইসলাম জানান, লাশের গলায় ও ডান কানের নিচে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow