Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

শিরোনাম

প্রকাশ : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩৯
রাজশাহীতে পূজা মণ্ডপে হামলা
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মহানগরীর একটি পূজামণ্ডপে হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল দুপুরে নগরীর উপশহরের সুজানগর উত্তরপাড়ায় শ্রীশ্রীলোকনাথ ব্রহ্মচারী মন্দিরে এ ঘটনা ঘটে। ‘মহাসমাবেশ সংঘ’ নামে একটি ধর্মীয় সংগঠন মন্দিরটিতে সরস্বতী পূজার আয়োজন করে। বেলা ২টার দিকে সেখানেই এ হামলা হয়।

মহাসমাবেশ সংঘের সাধারণ সম্পাদক জগদীশ রবিদাস জানান, দুপুরে তারা সেখানে সাউন্ড বক্সে গান বাজাচ্ছিলেন। এ সময় পাশের বাড়ির মো. সানু (৩০) ও তার ভাই সান্টু (২৪) তাদের গান বাজাতে বাধা দেন। বিকালে প্রতিমা বিসর্জনের কথা থাকলেও সানু ও সান্টু দুপুরেই প্রতিমা বিসর্জন দেওয়ার জন্য চাপ দেন। এ নিয়ে তাদের সঙ্গে ভক্তদের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সানু ও সান্টু আরও লোকজন নিয়ে এসে মণ্ডপে হামলা চালান। এ সময় গান বাজানোর অ্যামপ্লিফায়ার ও সাউন্ড বক্স ভাঙচুর করা হয়। মণ্ডপের সামনের ৩০-৪০টি চেয়ারও তছরুপ করা হয়।

তবে তারা প্রতিমা ভাঙচুর করেননি। এ ঘটনায় মহাসমাবেশ সংঘের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হবে বলেও জানান জগদীশ রবিদাস। নগরীর বোয়ালিয়া থানার পরিদর্শক (তদন্ত) সেলিম বাদশা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। আর ঘটনার পর হামলাকারীরা পালিয়ে গেছেন। তাই তাদের আটক করা যায়নি। তবে তাদের ধরতে অভিযান চলছে।

 

এই পাতার আরো খবর
up-arrow