Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
প্রকাশ : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:২৬
খুলনায় যুবদল নেতাকে গুলি করে হত্যা
নিজস্ব প্রতিবেদক, খুলনা

ঘের দখলকে কেন্দ্র করে খুলনার বটিয়াঘাটায় আমিরপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নজরুল ইসলামকে (৫২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আমিরপুরের করেরদোন এলাকায় এ ঘটনা ঘটে।

রাত সাড়ে ৮টার দিকে নজরুল ইসলামকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। অভিযোগ উঠেছে, খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেলের নেতৃত্বে সন্ত্রাসীরা গুলি করে নজরুলকে হত্যা করে। এ ঘটনায় নিজাম উদ্দীন (৪২) নামে আরেকজন আহত হয়েছেন। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী ও পুলিশ জানায়, যুবদলের নেতা নজরুল ইসলাম করেরদোন গ্রামের ‘আতালের ঘের’ নামে একটি চিংড়ি ঘেরের কর্মচারী ছিলেন। গতকাল বিকাল ৫টার দিকে মহানগর ছাত্রলীগের নেতা আসাদুজ্জামানের নেতৃত্বে ২০ থেকে ২৫টি  মোটরসাইকেলে করে একদল সন্ত্রাসী ওই ঘের দখল করতে যায়। এ সময় নজরুল বাধা দিলে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। এতে নজরুলের বুকে গুলি লাগে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, গুলিতে নিহত নজরুল ইসলাম বড়কড়িয়া গ্রামের মো. আইনুদ্দিনের ছেলে। ঘের দখলকে কেন্দ্র করে গোলাগুলির খবর শুনে তিনি ঘটনাস্থলে পৌঁছেছেন। ওই এলাকা এখন শান্ত। অপরাধীদের গ্রেফতারে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে। নগরের গল্লামারী এলাকা থেকে চারটি মোটরসাইকেল ও দুজনকে আটক করা হয়েছে। যোগাযোগ করা হলে ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান রাসেল বলেন, এ ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন না। এসবের সঙ্গে তিনি জড়িত নন।

up-arrow