Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:২৭
তিনজনকে গুলি করে টাকার ব্যাগ ছিনতাই
প্রতিদিন ডেস্ক

সাভারে দিনদুপুরে মহাসড়কে বাস থামিয়ে তিনজনকে গুলি করে ৫ লাখ ৪০ হাজার টাকা ছিনতাই হয়েছে। গতকাল দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে বলে জানান আশুলিয়া থানার ওসি মহাসিনুল কাদির।

তিনি জানান, গুলিবিদ্ধ টুটুল (৩২), সানোয়ার হোসেন (৪৫) ও আবুল হোসেন (৫০) পরস্পর আত্মীয়। টুটুলকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বাকি দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর বিডিনিউজ। আহত টুটুল জানান, সাভার পৌর এলাকার আড়াপাড়া মহল্লায় তাদের বাসা। সাভার বাজার বাসস্ট্যান্ড ইসলামী ব্যাংক থেকে নগদ ৫ লাখ ৪০ হাজার টাকা তুলে তারা বাসে করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পোস্ট অফিসের উদ্দেশে রওনা দেন। বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে পৌঁছলে দুটি মোটরসাইকেলে করে আসা ছিনতাইকারীরা বাসের গতিরোধ করে। পরে ছিনতাইকারীদের মধ্যে চারজন বাসে উঠে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয় এবং বাধা দিলে তিনজনের পায়ে গুলি করে চলে যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমজাদুল হক বলেন, আহত তিনজনকে দুপুর পৌনে ১টার দিকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে সানোয়ার ও আবুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। টুটুলকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ওসি বলেন, ছিনতাইকারীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। এ ছাড়া সড়কের বিভিন্ন অফিসের বাইরে লাগানো সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

 

এই পাতার আরো খবর
up-arrow