Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩৪
রাজধানীতে চলন্ত বাসে ছুরি মেরে ছিনতাই
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর টিকাটুলীতে চলন্ত বাসের মধ্যে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় মাছ ব্যবসায়ী আলম মিয়া (৪৮) ও শফিকুল ইসলামকে (৩২) ছুরিকাঘাত করে নগদ ৬০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

গতকাল ভোর সাড়ে ৬টার দিকে রাজধানী সুপার মার্কেটের সামনে টিকাটুলী মোড়ে বাসটি পৌঁছলে এ ঘটনা ঘটে। পরে তাদের আহতাবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন মাছ ব্যবসায়ীদের অভিযোগ, বাসের চালক ও যাত্রীবেশে থাকা তার সহযোগীরা এই ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে।

তারা জানান, ভোরে তুরাগ পরিবহনের (ঢাকা মেট্রো জ ১১-১৩৮১) একটি বাসে রাজধানীর কাপ্তান বাজার থেকে যাত্রাবাড়ীর মাছের আড়তে যাওয়ার পথে টিকাটুলী আসার পরই বাসটি হঠাৎ থেমে যায়। চালক, তার সহকারী ও যাত্রীবেশে থাকা ব্যক্তিরা তাদের দুজনকে ঘিরে ধরে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এ সময় আলমের পিঠে এবং শফিকুলের বাম হাতের কব্জি ও ডান আঙ্গুলে আঘাত করে ৬০ হাজার টাকা নিয়ে নেয় ছিনতাইকারীরা। এরপর সায়েদাবাদ এলাকার সড়ক ও জনপথ মোড়ে বাসটি ফেলে পালিয়ে যায় তারা। এ বিষয়ে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, বাস আটক আছে। কিন্তু চালক ও তার সহকারী পলাতক।

এখনো মামলা হয়নি, প্রক্রিয়া চলছে।

এই পাতার আরো খবর
up-arrow