Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৪৪
দলীয় কোন্দলে শার্শায় ছাত্রলীগ নেতা খুন
বেনাপোল প্রতিনিধি

যশোরের সীমান্তবর্তী উপজেলা শার্শার নাভারন এলাকায় বিপ্লব হোসেন (১৮) নামে এক ছাত্রলীগ নেতা খুন হয়েছেন। তিনি দলীয় কোন্দলের জের ধরে হামলার শিকার হয়ে গত শনিরার শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন এবং সেখানেই মারা যান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, জিরেনগাছায় আওয়ামী লীগের শাহানুর মেম্বার গ্রুপ ও হাসান মেম্বার গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলছে। এর জের ধরে সম্প্রতি শাহানুর মেম্বার গ্রুপর লোকজন হসান মেম্বার গ্রুপের সমর্থকদের মারপিট করে। এর প্রতিশোধ নিতে হাসান মেম্বারের লোকজন শনিবার রাত সাড়ে ৯টার দিকে বিপ্লবের ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় কিছু সময় পরই তার মৃত্যু হয়। বিপ্লব জিরেনগাছা গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি নাভারন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং উলাশী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। বিপ্লবের বাবা নজরুল ইসলাম বলেন, ‘বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটনের সভায় যাওয়ার কারণে আমার ছেলেকে পিটিয়ে হত্যা করা হয়েছে। স্থানীয় হাসান মেম্বারের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী আমার  ছেলেকে হত্যা করেছে। আমি তাদের বিচার দাবি করছি। ’

বিপ্লব খুনের খবর ছড়িয়ে পড়লে তার সমর্থকরা গতকাল নাভারন মোড়ে যশোর-বেনাপোল সড়ক অবরোধ করে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ করে দেন। রাতে তারা গ্রামের কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

এই পাতার আরো খবর
up-arrow