Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩৯
স্বর্ণালঙ্কারের লোভেই খুন ব্যবসায়ী আটক
দুই শিশু হত্যা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে দুই শিশু মেঘলা ও মালিহাকে স্বর্ণালঙ্কারের লোভে হত্যা করার ঘটনায় পলাশ কর্মকার নামে এক স্বর্ণকারকে আটক করেছে পুলিশ। এর আগে বুধবার রাতে পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম এক ব্রিফিংয়ে জানান, লাকি আক্তারের প্রায় পাঁচ লক্ষাধিক টাকা ঋণ ছিল।

ঋণের টাকা পরিশোধের জন্য পাওনাদাররা চাপ দেয়। কিন্তু ঋণ পরিশোধ করতে না পারায় রবিবার সকাল সাড়ে ১০টার দিকে শিশু দুটিকে বাড়িতে ডেকে নিয়ে গলার মালা ও কানের দুল খুলে নেয়। এরপর মেয়ে দুটি বাড়ি যেতে চাইলে তাদের ভয় দেখায় যে, বাড়ি গেলে মা তোমাদের মারধর করবে। মেয়ে দুটি তার সঙ্গে ওই দিন এক বিছানায় ঘুমায়। পরদিন রাত ৮টার দিকে প্রথমে ফ্রিজের পেছনে একটি ফাঁকা জায়গায় লুকিয়ে রাখে। পরে রাতে তাদের শোবার খাটের বক্সের মধ্যে রাখে। এতে শিশু দুটি শ্বাসরুদ্ধ হয়ে মারা যায়। এদিকে, ঘাতক লাকি আক্তার শহরের বটতলাহাট এলাকায় স্মৃতি জুয়েলার্স নামে একটি সোনার দোকানে মালা ও কানের দুল ২১ হাজার টাকায় বিক্রি করে এবং কয়েকজনকে পাওনা টাকা পরিশোধ করে। পুলিশ ওই দোকানে অভিযান চালিয়ে ১২ আনা ২ রতি সোনা উদ্ধার করে। তবে দোকান মালিক পলাতক ছিল। গতকাল দুপুরে তাকে পুলিশ আটক করে। উল্লেখ্য, রবিবার দুপুরে স্কুল থেকে ফিরে শহরের ফতেপুর মহল্লার মিলন রানার মেয়ে সুমাইয়া খাতুন মেঘলা ও আবদুল মালেকের মেয়ে মেহজাবিন আক্তার মালিহা বাড়ির বাইরে খেলতে যায়। এরপর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজের দুই দিন পর মঙ্গলবার সন্ধ্যায় পৌর এলাকায় ফতেপুরের ইয়াসিনের বাড়ির একটি ঘর থেকে সুমাইয়া ও মালিহার বস্তাবন্দী মরদেহ উদ্ধার করা হয়।

 এ সময় লাকি খাতুনসহ তার শ্বশুর ভ্যানচালক ইয়াসিন আলী ও শাশুড়ি তানজিলা খাতুনকে আটক করা হয়। দুই শিশুই স্থানীয় ছোটমণি বিদ্যানিকেতনের শিক্ষার্থী। স্কুলের প্রধান শিক্ষক আবদুল হান্নান জানান, এ ঘটনার কারণে বুধবার থেকে তিন দিন স্কুল ছুটি ঘোষণা করা হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow