Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:১৮
স্কুলের সামনেই তিন ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা
সাভার প্রতিনিধি

প্রেমের ঘটনায় রাজধানীর উপকণ্ঠ সাভার উপজেলার ব্যাংক কলোনি এলাকায় তিন ছাত্রকে কুপিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সকাল ৭টা ৫০ মিনিটে এ ঘটনা ঘটে।

আহত তিনজন সাভারের ব্যাংক কলোনি এলাকার অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্র। তারা হলো রিফাত, সাব্বির ও সাদমান আলম রিসাদ। আহত তিনজনের মধ্যে রিফাতকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সাব্বির ও রিসাদকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, অ্যাসেড স্কুলের সপ্তম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের ঘটনায় তালবাগ এলাকার মঞ্জু নামের এক যুবকের সঙ্গে বিরোধ চলছিল উল্লিখিত তিন ছাত্রের। গতকাল সকালে ওই তিন ছাত্র স্কুলের পাশে একটি ভবনের সিঁড়িতে বসেছিল। এ সময় মঞ্জুর  ভাড়াটে  শোয়েব, নোমান, রিজু ও সাব্বির ওই তিনজনের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে। এতে তারা গুরুতর আহত হয়। খবর পেয়ে স্থানীয় লোকজন আহত তিনজনকে হাসপাতালে নেয়। এ ঘটনার পর থেকে মঞ্জু নামের ওই যুবক পলাতক রয়েছে।

এদিকে সকালে সাভারের নামাবাজার এলাকায় জমিসংক্রান্ত বিরোধের জেরে মুসা মোল্লা (৬৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদিকে আশুলিয়ার শ্রীপুর নতুন নগর এলাকায় স্থানীয় ট্রান্সফরমার কোম্পানি টেকনো ভেনচার লিমিটেডের শ্রমিক দেলোয়ার হোসেনকে (২৭) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow