Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩৩
হকারের হাতে হকার খুন
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর নিউমার্কেট এলাকায় এক হকারের ছুরিকাঘাতে আরেক হকার নিহত হয়েছেন। নিহতের নাম খোকন মোল্লা (৩০)।

গতকাল বিকালে চাঁদনী চক মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এতে বাবুল ব্যাপারী নামে অন্য এক হকার আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা বলছেন, আহত বাবুলের বুকে ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

আহত বাবুল জানান, দুপুরে মার্কেটের হোটেল সিজান রেস্তোরাঁয় পূর্ব শত্রুতার জের ধরে হকার শাহাবুদ্দিনের নেতৃত্বে পাঁচ-ছয়জন অতর্কিত হামলা চালায়। খোকন ও তাকে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক খোকনকে মৃত ঘোষণা করেন। খোকন এবং সে নিজে যুবলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

জানা গেছে, খোকনের বাবার নাম কালু মোল্লা। তাদের বাড়ি ফরিদপুরের সালতা থানার ফুলবাড়িয়া গ্রামে। খোকন স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে কামরাঙ্গীরচরের চর খলিফাঘাটে থাকতেন। তিনি চাঁদনী চক মার্কেটের গেটের সামনে কসমেটিক্সের ব্যবসা করতেন। আহত বাবুলের ভাই লোকমান মোল্লা জানান, গত সোমবার চাঁদনী চক মার্কেটের ছাদে মাদক সেবন করছিল শাহাবুদ্দিন, হানিফ ও সোহেল। এতে খোকন ও বাবুল বাধা দেয়। পরে তাদের সঙ্গে বিরোধ এবং বিচারও হয়েছিল। এরই জের ধরে ওরাই কুপিয়ে হতাহত করেছে। পুলিশের রমনা বিভাগের ডিসি মারুফ হোসেন সরদার বলেন, দুপুরে এই হকাররা একসঙ্গে খাওয়া-দাওয়া করছিলেন। খাওয়া শেষে শাহাবুদ্দিন খোকন ও বাবুলকে ছুরিকাঘাত করেন। এতে খোকন মারা যান। শাহাবুদ্দিনকে গ্রেফতারে অভিযান চলছে। সম্প্রতি তারা তিনজনই যুবলীগে যোগ দিয়েছিলেন। আর্থিক লেনদেনকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটতে পারে। এদিকে বনানী থানার এসআই শাহিন মিয়া জানান, গতকাল সকালে বনানী ফ্লাইওভারের নিচ থেকে অজ্ঞাত পরিচয় (৩৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। পরে লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow