Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ৩ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২ মার্চ, ২০১৭ ২৩:৫৬
টেকনাফে ৪ লাখ ৩২ হাজার ইয়াবা উদ্ধার, নারী আটক
কক্সবাজার প্রতিনিধি

টেকনাফে বিজিবি পৃথক অভিযান চালিয়ে ৪ লাখ ৩১ হাজার ৮০০ পিস ইয়াবা জব্দ করেছে, যার আনুমানিক মূল্য প্রায় ৩০ কোটি টাকা। এ সময় আটক করা হয়েছে পঞ্চাশোর্ধ্ব এক নারীকে।

অন্যদিকে কোস্টগার্ড সদস্যরা অভিযান চালিয়ে উদ্ধার করেছেন ৩৬৬ ক্যান বিয়ার।

বিজিবি ২ ব্যাটালিয়ন উপ-অধিনায়ক মেজর আবু রাসেল সিদ্দিকী জানান, গতকাল ভোররাত সাড়ে ৪টার দিকে কয়েকজন পাচারকারী ইয়াবার চালান নিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করছিল। এ সময় সাবরাং লেজিরপাড়া এলাকায় লবণমাঠে বিজিবি জওয়ানরা ধাওয়া করলে তারা ইয়াবার ব্যাগটি মাঠে ফেলে পালিয়ে যায়। পরে গণনা করে ব্যাগে ৪ লাখ ১০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। জব্দ ইয়াবা বিনষ্টের জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে বলে জানিয়েছে বিজিবি। এদিকে বুধবার রাত ১০টার দিকে হোয়াইক্যং বিজিবি চেকপোস্টে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে হাবিয়া খাতুন (৫৫) নামে এক নারীর ব্যাগ থেকে ২১ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করেন জওয়ানরা। ওই নারী টেকনাফ পৌর এলাকার        কায়ুকখালীপাড়া এলাকার মৃত ইসুলুর স্ত্রী। তাকে ইয়াবাসহ টেকনাফ থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা করেছে বিজিবি। অন্যদিকে কোস্টগার্ড সদস্যরা টেকনাফ স্থলবন্দর-সংলগ্ন চারিয়ং খালের পাশে জঙ্গলে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১ লাখ ৬৮ হাজার টাকা মূল্যের ৩৩৬ ক্যান আন্দামান গোল্ড বিয়ার জব্দ করেছে।

এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার তাসকীন রেজার নেতৃত্বে বুধবার রাত সোয়া ৮টার দিকে এ অভিযান চালানো হয়।

এই পাতার আরো খবর
up-arrow