Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ৭ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৬ মার্চ, ২০১৭ ২৩:৫৮
আওয়ামী লীগের দুই কর্মীকে কুপিয়ে হত্যা
মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর সদরের কাঁঠালপোতা গ্রামে আবদুল মজিদ (৬০) ও আশাদুল ইসলাম আশা (৫০) নামে আওয়ামী লীগের দুই কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল বেলা ১টার দিকে কাঁঠালপোতা গ্রামের মাঠ থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, রবিবার রাত ১১টার দিকে গ্রামের একটি চা স্টল থেকে মুখোশধারী সন্ত্রাসীরা অস্ত্রের মুখে মজিদ ও আশাকে অপহরণ করে নিয়ে যায়। পরে মোবাইল ফোনে তাদের পরিবারের কাছে ৫ লাখ টাকা করে মুক্তিপণ দাবি করে। গতকাল দুপুরে গ্রামের একটি তামাক খেতে তাদের লাশ দেখে পুলিশকে খবর দেন। পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে। মুক্তিপণের টাকা দিতে না পারায় তাদের হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন এলাকাবাসী। আবদুল মজিদের ছেলে আব্বাস আলী বলেন, ‘আমার বাবা রাজনীতি করতেন না। তবে গ্রামের মেম্বারের সঙ্গে কাঠের ব্যবসা করতেন। গতকাল রাতে ১০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে কয়েকবার ফোন করে। কিন্তু পরে আর যোগাযোগ করেনি। ’

পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সালাম তাদের দুজনকে কর্মী বলে দাবি করেন। মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, মজিদ ও আশাদুল ইসলাম আশাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। মেহেরপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবীব বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে। শুধু মুক্তিপণ না পেয়ে হত্যা করা হয়েছে না এই হত্যার পেছনে অন্য কোনো কারণ আছে তা তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। তবে হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারে এমন কিছু ব্যক্তির নামের তালিকা করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম এখন প্রকাশ করা যাবে না।

এই পাতার আরো খবর
up-arrow