Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শনিবার, ১১ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১০ মার্চ, ২০১৭ ২৩:৪৭
আজ সোহরাওয়ার্দী উদ্যানে বড় সমাবেশ করবে জাসদ
নিজস্ব প্রতিবেদক

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সমাবেশ আজ। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাসদের (ইনু গ্রুপ) এই সমাবেশে সভাপতিত্ব করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

২০১৬ সালে জাসদে ভাঙনের পর এই প্রথম সমাবেশ করছে দলটি। বিকাল ৩টায় সারাদেশ থেকে আসা জাসদের নেতা-কর্মীরা অংশ নেবেন এ সমাবেশে। ‘জঙ্গি নির্মূল কর, জঙ্গি সঙ্গী বর্জন ও বিচার কর’ এই স্লোগানে সমাবেশে বিভিন্ন দলের নেতারাও অংশ নেবেন বলে জাসদের পক্ষ থেকে জানানো হয়েছে। দুর্নীতি ও বৈষম্যের অবসান, সুশাসন ও সমাজতন্ত্রের বাংলাদেশ গড়ার লক্ষ্যে দলটির নেতারা বক্তব্য রাখবেন। সমাবেশ উপলক্ষে দেশব্যাপী দলটির পক্ষ থেকে প্রচার-প্রচারণা চালানো হয়েছে।

রাজধানীর বিভিন্ন অলিগলি, রাস্তার মোড়ের দেয়ালে দেয়ালে পোস্টার সাঁটানো হয়েছে। এ ছাড়া বিভিন্ন গণমাধ্যমেও প্রচার করা হয়েছে। বড় সমাবেশের টার্গেট রেখে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

 

 

১৪.

একটি বাড়ি একটি খামার প্রকল্পে আবেদন করতে গিয়ে বিপাকে প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ‘একটি বাড়ি একটি খামার প্রকল্পে’ বিভিন্ন পদে জনবল নিয়োগের জন্য গত ২৩ ফেব্রুয়ারি একটি বিজ্ঞপ্তি প্রকাশ হয়।

সাতটি পদে ৪ হাজার ৮৪৩ জনকে নিয়োগ দেওয়া হবে বলে জানানো হয়। কিন্তু এসব পদে চাকরির জন্য আবেদন করতে গিয়ে ভোগান্তি পোহাচ্ছেন প্রার্থীরা। দেশের বিভিন্ন জেলা থেকে ফোন করে এ প্রতিবেদককে এমন অভিযোগ করেছেন অনেক চাকরিপ্রার্থী।

প্রার্থীদের অভিযোগ, অনলাইনে (বনবশ.ঃবষবঃধষশ.পড়স.নফ) আবেদন করতে গিয়ে তারা দেখছেন, প্রায় এক সপ্তাহ ধরে পুরো পেজটি লোড নিচ্ছে না। বেশির ভাগ ক্ষেত্রেই প্রয়োজনীয় তথ্য আসছে না পেজটিতে। সার্ভারে চাপ রয়েছে ভেবে রাত ১২টার পরে ফরম পূরণ করতে গিয়েও প্রার্থীরা ব্যর্থ হচ্ছেন। এদিকে আবেদনের কপি ১৫ মার্চের মধ্যে ডাকযোগে পাঠাতে বলা হয়েছে। ভুক্তভোগী প্রার্থীরা বলছেন, সার্ভারের সমস্যার কারণে তারা আবেদন করতে পারছেন না। দ্রুত সার্ভারের সমস্যা সমাধান অথবা আবেদনের সময়সীমা বাড়ানোর দাবি জানিয়েছেন চাকরিপ্রার্থীরা।

এই পাতার আরো খবর
up-arrow