শনিবার, ১ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

প্রমাণ হয়েছে শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব : কাদের

নিজস্ব প্রতিবেদক

প্রমাণ হয়েছে শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সব সময় অভিযোগ করে আসছে, শেখ হাসিনার অধীনে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে না। কিন্তু নারায়ণগঞ্জের মতো কুমিল্লা সিটি করপোরেশন প্রমাণ করেছে, শেখ হাসিনার অধীনে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব। 

গতকাল দুপুরে গাজীপুর-বিমানবন্দর বাস র?্যাপিড ট্রানজিটের (বিআরটি) প্রকল্পের অধীনে গাজীপুরা বাসস্ট্যান্ডে ফ্লাইওভারের নির্মাণ কাজের উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পরাজয়ের প্রসঙ্গে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, কুমিল্লায় দলকে ঐক্যবদ্ধ করতে পারিনি। কিন্তু নারায়ণগঞ্জে ঐক্যবদ্ধ রাখা সম্ভব হয়েছিল। আমাদের মূল লক্ষ্য ছিল নিরপেক্ষ, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন করা। জয় পরাজয়ের বিষয় জনগণের। কুমিল্লা যখন পৌরসভা ছিল, তখনো আমরা জিততে পারিনি। সিটি করপোরেশন হওয়ার পরও বিএনপি জিতেছে। তবে ভোটের ব্যবধান অনেক কমেছে। সুনামগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, সুনামগঞ্জে আমাদের প্রার্থী জয়া সেনগুপ্তা জয়ী হয়েছেন। স্বতন্ত্র যে প্রার্থী ছিলেন, তাকে বিএনপি সর্বাত্মক সহায়তা করে, শুধু মার্কাটা ধানের শীষ ছিল না। এ সময় মন্ত্রীর সঙ্গে গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি আজমতউল্লা খান, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ফারুক জলিল, সড়ক ও জনপথের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবদুস সালাম, বিআরটিএর প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার সানাউল্লাহসহ গাজীপুরের আওয়ামী লীগ ও সড়ক-জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর