Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ৫ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ৪ এপ্রিল, ২০১৭ ২৩:৪৮

অটোর চাকায় ওড়না পেঁচিয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু

প্রতিদিন ডেস্ক

অটোর চাকায় ওড়না পেঁচিয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু

নোয়াখালীর সোনাপুর ও কিশোরগঞ্জের কটিয়াদীতে ব্যাটারিচালিত অটোরিকশার চাকার সঙ্গে ওড়না পেঁছিয়ে গলায় ফাঁস লেগে গতকাল দুই ছাত্রীর মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর—

নোয়াখালী : নোয়াখালী পৌরসভার সোনাপুরে ব্যাটারিচালিত অটোরিকশার চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে নোয়াখালী সরকারি মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থী নাজমুন নাহার রাহা’র (১৮) মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টায় মাইজদী-সোনাপুর প্রধান সড়কের উত্তর সোনাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাহা নোয়াখালী সদর উপজেলার মহব্বতপুর গ্রামের আবু হাসানের মেয়ে। স্থানীয়রা জানায়, সকালে নোয়াখালী সরকারি কলেজ কেন্দ্রে পরীক্ষায় অংশ নিতে অটোরিকশাযোগে বাড়ি থেকে রওনা হলে পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ : কটিয়াদীতে অটোরিকশায় ওড়না পেঁচিয়ে পূর্ণিমা বর্মণ (১৩) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। পূর্ণিমা কটিয়াদী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী এবং চড়িয়াকোণা গ্রামের পরিতোষ বর্মণের মেয়ে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে পাকুন্দিয়া উপজেলার মঠখোলা থেকে অষ্টমী স্নান শেষে অটোরিকশাযোগে বাড়ি ফিরছিল পূর্ণিমা। কটিয়াদীর মেরাতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


আপনার মন্তব্য