বুধবার, ১২ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

কেরানীগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

ঢাকার অদূরে কেরানীগঞ্জে নাহিদ হোসেন গাজী (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার আগানগর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। সোমবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। এর আগে আহতাবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত ৩টার দিকে ছুরিকাহত অবস্থায় আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশির বাড়ির গেটে দৌড়ে এসে পড়ে যান গাজী। ওই বাড়ির কিছুটা দূরেই তার নিজের বাড়ি। হইচই এবং গাজীর ডাকচিৎকার শুনে বাড়ির দারোয়ান ও প্রতিবেশীরা এসে ধরাধরি করে তাকে একটি ভ্যানে উঠিয়ে প্রথমে পুরান ঢাকার মিটফোর্ড হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি দেখে সেখান থেকে ঢামেকে স্থানান্তর করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নাহিদ হোসেন গাজী যুবলীগের রাজনীতির পাশাপাশি রিকশা গ্যারেজের ব্যবসা করতেন। তার বাবার নাম হাজী মতিউর রহমান। এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, গাজীর শরীরের দুটি স্থানে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা কী কারণে তাকে কুপিয়েছে জানা যায়নি।

সর্বশেষ খবর