শিরোনাম
শুক্রবার, ২১ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

পরকীয়া দেখে ফেলায় স্বামী-সন্তানকে খুন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের কোম্পানীগঞ্জে চাঞ্চল্যকর বাবা-মেয়ে খুনের রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন—পিবিআই। মায়ের পরকীয়া দেখে ফেলায় প্রেমিককে দিয়ে স্বামী ও মেয়েকে হত্যা করা হয়েছে বলে পুলিশের তদন্তে উঠে এসেছে।

গতকাল দুপুরে সিলেট পিবিআই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পিবিআইর বিশেষ পুলিশ সুপার রেজাউল করিম মল্লিক। তিনি জানান, গত বছরের ৮ আগস্ট কোম্পানীগঞ্জ উপজেলার একটি হাওরে পাওয়া যায় পুটামারা এলাকার আবদুস সালাম ও তার মেয়ে রুলি বেগমের লাশ। চাঞ্চল্যকর

এ মামলার রহস্য উদ্ঘাটনের কাজ শুরু করে পিবিআই। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে পুলিশ জানতে পারে মামলার বাদী রুশনা বেগমের সঙ্গে একই এলাকার মখন মিয়ার পরকীয়া সম্পর্ক ছিল। মেয়ে রুলি তা দেখে ফেলায় মেয়ে ও বাবাকে হত্যার পরিকল্পনা করেন মা। ৮ আগস্ট স্বামী আবদুস সালাম ও মেয়ে রুলি বেগম নৌকাযোগে বাজার থেকে ফেরার পথে মখন ও তার সহযোগীরা ‘টাইয়াপাগলা’ নামের হাওরে তাদের হত্যা করেন। এ ঘটনায় পিবিআই ১০ এপ্রিল রুশনা ও মখনকে আটক করে। তারা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে খুনের কথা স্বীকার করেছেন। শিগগিরই এ মামলার অভিযোগপত্র দেওয়া হবে বলে জানিয়েছে পিবিআই।

সর্বশেষ খবর