বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭ ০০:০০ টা
গারো তরুণী ধর্ষণ

রুবেলসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোপত্র

আদালত প্রতিবেদক

রাজধানীর বাড্ডায় গারো তরুণী ধর্ষণ মামলার আসামি রাফসান হোসেন রুবেলসহ চারজনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। গতকাল ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এ অভিযোগপত্র জমা দেওয়া হয়।

এতে রুবেল ছাড়া তার সহযোগী সালাউদ্দিন মিনা, আল আমিন (পলাতক) এবং ইমরানকে (পলাতক) আসামি করা হয়। আদালত সূত্র জানায়, এখন এটি বিচারকের কাছে পাঠানো হবে। তিনি পর্যবেক্ষণ শেষে তা ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে পাঠাবেন। প্রতিবেদনে ১৫ জনকে সাক্ষী করা হয়েছে।

এর আগে কয়েক দফা পিছিয়ে গত ৭ জুন মামলার অভিযোগপত্র জমা দেওয়ার দিন নির্ধারিত থাকলেও নতুন তদন্ত কর্মকর্তা শাহিনূর রহমান সময় চাওয়ায় মহানগর হাকিম মাজহারুল ইসলাম ৫ জুলাই নতুন দিন ধার্য করে দিয়েছিলেন। উল্লেখ্য, গত বছরের ২৫ অক্টোবর বিকালে রাজধানীর উত্তর বাড্ডার ৩ নম্বর লেনের হাসান উদ্দিন সড়ক থেকে ওই গারো তরুণীকে তুলে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করেন রুবেল। তিন দিন পর বাড্ডা থানায় রুবেলকে প্রধান আসামি করে মামলা করা হয়। মামলার ১৭ দিন পর ১১ নভেম্বর বিমানবন্দর এলাকা থেকে রুবেলকে গ্রেফতার করে পুলিশের হাতে তুলে দেয় র‌্যাব। কিন্তু দুই দিন পর ঢাকার আদালত প্রাঙ্গণে পুলিশের হেফাজত থেকে হাতকড়া নিয়ে পালিয়ে যান তিনি। পরে বাড্ডা থেকে তাকে ফের গ্রেফতার করে পুলিশ। আসামি রুবেল ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। রুবেল উত্তর বাড্ডার মিশ্রিটোলা এলাকার মফিজ উদ্দিন ওরফে মুফু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ধর্ষণ, চাঁদাবাজি, ডাকাতির প্রস্তুতি, মাদকদ্রব্য ও সন্ত্রাসী ঘটনায় বাড্ডা থানায় ৮টি এবং অস্ত্র আইনে রামপুরা থানায় একটি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তিনি সাজাপ্রাপ্ত।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর