শনিবার, ৮ জুলাই, ২০১৭ ০০:০০ টা

পুলিশ ফাঁড়িতে হামলা করে যুবলীগ নেতা ছিনতাই

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য মনিরুজ্জামান রনির (৩৩) নেতৃত্বে আসাদুল্লাহ অপু (৩০) নামের এক আসামিকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে নগরীর কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। এসময় দুই পুলিশ সদস্য আহত হন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়াও রনির নেতৃত্বে রাত ১২টায় পুলিশ ফাঁড়িতে ভাঙচুরের ঘটনাও ঘটেছে। 

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় গতকাল সকালে ১৫ জনের নামসহ অজ্ঞাত ২০ জনকে আসামি করে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে দুটি মামলার বাদী পুলিশ এবং অপরটির বাদী হজরত আলী। কোতোয়ালি মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, পুলিশি কাজে বাধা, আসামি ছিনতাই, ভাঙচুর ও অবৈধ অস্ত্র রাখার অপরাধে দ্রুত বিচার আইনে মামলাগুলো করা হয়েছে।    

ফাঁড়িতে হামলার সময় শান্ত (২২) নামের একজনকে আটক করা হয়। তাকে পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে। ২নং পুলিশ ফাঁড়ির টাউন উপ-পরিদর্শক (টিএসআই) ফারুক জানান, কলেজ রোড রেলক্রসিং মোড়ে হজরত আলী নামের একজনের মোটরসাইকেল ভাঙচুর করছিল আসাদুল্লাহ অপু। এমন খবরে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ভাঙচুরে বাধা দেয়। একপর্যায়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে অপু ও তার সাঙ্গোপাঙ্গরা। পরে অপুকে গ্রেফতার করে ফাঁড়িতে নিয়ে আসার পথে মহানগর যুবলীগের সদস্য রনি পাঁচটি মোটরসাইকেল নিয়ে আমাদের গতিরোধ করে। পরে ধস্তাধস্তি করে অপুকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় অপু বারবার গুলি করার নির্দেশ দেয় রনিকে। এ ঘটনায় আমাদের দুই পুলিশ সদস্য আহত হন। তিনি বলেন, অপু এক যুবককে কোপানো এবং একটি বাড়ি পোড়ানো মামলার এজাহারভুক্ত আসামি। অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) নূরে আলম জানান, মোটরসাইকেল ভাঙচুরের ঘটনায় বাদী হজরত আলীকে ছিনিয়ে নিতে রাত ১২টার দিকে আবারও ২নং পুলিশ ফাঁড়িতে ভাঙচুর চালায় রনি বাহিনী। এসময় শান্ত নামের একজনকে আটক করা হয়েছে। তিনি জানান, আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর