বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭ ০০:০০ টা

শ্লীলতাহানির ভিডিও নেটে, ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ

নাটোর প্রতিনিধি

নাটোর সদর উপজেলার নবম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানি ও তার দৃশ্য ধারণ করে নেটে ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই ভিডিও ছড়িয়ে পড়ায় লোকলজ্জার ভয়ে স্কুলে যাওয়া বন্ধ হয়ে গেছে ওই ছাত্রীর।

এ ঘটনায় ছাত্রীর পরিবার মঙ্গলবার রাতে মামলা করেছে। থানার ওসি মশিউর রহমান জানান, অভিযোগ পাওয়ার পরই মামলা নেওয়া হয়েছে। অভিযুক্তদের আটকে অভিযান চলছে।

জানা যায়, ওই ছাত্রীকে প্রায়ই হয়রানি করত একই এলাকার দশম শ্রেণির ছাত্র মুক্তার। বিষয়টি ছাত্রীর অভিভাবক মুক্তারের বাবাকে জানান। এতে ক্ষিপ্ত হয়ে গত ১৬ জুলাই মেয়েটি পরীক্ষা দিতে যাওয়ার সময় মুক্তার তার শ্লীলতাহানি করে। এ দৃশ্য মুঠোফোনে ভিডিও করে মুক্তারের সহযোগী মামুন। পরে ভিডিওটি এলাকার বিভিন্ন মোবাইলে ছেড়ে দেয়। ১৭ জুলাই মুক্তার ছাত্রীকে ওই ভিডিও দেখিয়ে আবারও যৌন নির্যাতনের চেষ্টা করলে সে পালিয়ে রক্ষা পায়। এরপর থেকে ছাত্রী স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। সংশ্লিষ্ট স্কুলের প্রধান শিক্ষক জানান, তিনি ভিডিওটি দেখেছেন। বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও শিক্ষকরা ব্যবস্থা নেবেন। পরিচালনা কমিটির সভাপতি রমজান আলী বলেন, ছাত্রীর পরিবারকে আইনের আশ্রয় নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

সর্বশেষ খবর