বুধবার, ৯ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

বসুন্ধরা সিমেন্ট ও ফার্স্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে চুক্তি

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা সিমেন্ট ও ফার্স্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে চুক্তি

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান এবং ফার্স্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে কোম্পানি লিমিটেডের (এফডিইই) ব্যবস্থাপনা পরিচালক মুনচাই মুসিকাবাদসহ অন্যরা —বাংলাদেশ প্রতিদিন

বসুন্ধরা সিমেন্ট ও ফার্স্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে কোম্পানি লিমিটেডের (এফডিইই) মধ্যে সিমেন্ট সরবরাহ চুক্তি গতকাল স্বাক্ষরিত হয়েছে। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান এবং ফার্স্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে কোম্পানি লিমিটেডের (এফডিইই) ব্যবস্থাপনা পরিচালক মুনচাই মুসিকাবাদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে  চুক্তিতে স্বাক্ষর করেন। দেশের সর্ববৃহৎ ও সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি বসুন্ধরা সিমেন্টের ফ্যাক্টরি পরিদর্শন, উৎপাদন ক্ষমতা, সরবরাহ ব্যবস্থা ও সর্বোপরি গুণগত মানের নিশ্চয়তা যাচাই সাপেক্ষে বসুন্ধরা সিমেন্টকে বাংলাদেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পে ব্যবহার করার সিদ্ধান্ত গ্রহণ করেছে এফডিইই। উল্লেখ্য, এ প্রকল্পে আড়াই লাখ মেট্রিক টনের বেশি সিমেন্ট ব্যবহৃত হবে। ফার্স্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে কোম্পানি লিমিটেড (এফডিইই) আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নির্মাণ সংস্থা ইটালিয়ান-থাই ডেভলপমেন্ট কোম্পানির একটি অঙ্গপ্রতিষ্ঠান।

গুলশানের ওয়েস্টিন হোটেলে অনুষ্ঠিত এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইটালিয়ান-থাই ডেভলপমেন্ট বাংলাদেশ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক উইচেন রুনগ্রুজিরাটসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিনিয়র ডিএমডি বেলায়েত হোসেন, ডিএমডি (সিমেন্ট সেক্টর) প্রকৌশলী এ কে এম মাহবুব-উজ-জামান, সিএফও মো. তোফায়েল হোসেন, সিমেন্ট সেক্টরের বিক্রয় বিভাগের প্রধান খন্দকার কিংশুক হোসেন এবং বসুন্ধরা গ্রুপের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

সর্বশেষ খবর