শুক্রবার, ১১ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

অস্ত্র ঠেকিয়ে শিল্পীকে গণধর্ষণ

উত্তরখানে ছাত্রী ধর্ষণে গ্রেফতার পাঁচ

নিজস্ব প্রতিবেদক ও সাভার প্রতিনিধি

আশুলিয়ায় এক বাউল শিল্পিকে গান গাওয়ার জন্য ডেকে এনে রাতভর গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা হয়েছে। ৩৫ বছর বয়সী ওই শিল্পী মাজারে মাজারে গান গাইতেন। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ গতকাল তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠায়। এ ঘটনায় ওই নারী শিল্পী বাদী হয়ে বাগানবাড়ির কেয়ারটেকার আবদুল কাদেরকে প্রধান আসামি করে ১২ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি গণধর্ষণের মামলা (নম্বর-২৬) দায়ের করেন। আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল বলেন, বুধবার রাতে আশুলিয়ায় একটি গানের অনুষ্ঠানে গান গাওয়ার জন্য আরেক নারী শিল্পীর মাধ্যমে নারায়ণগঞ্জ থেকে আশুলিয়ার আউক পাড়ায় শহিদুল্লাহর খামারবাড়িতে ডেকে আনে। সেখানে তাকে একটি ঘরে আটকে রেখে অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে ১০ ব্যক্তি তাকে রাতভর গণধর্ষণ করে। তবে গণধর্ষণের ঘটনায় মুঠোফোনে ভিডিও ধারণের খবর পাওয়া গেলেও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) শামীম আহম্মেদ বলেন, ঘটনাস্থল থেকে ধর্ষণের আলামত উদ্ধার করা হয়েছে।

উত্তরখানে ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৫ : রাজধানীর উত্তরখানে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় গতকাল পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

উত্তরখান থানার উপপরিদর্শক (এসআই) কে এম রবিউল ইসলাম জানান, স্থানীয় বখাটেরা মেয়েটিকে একটি নির্মাণাধীন ভবনে তুলে এনে ধর্ষণ করে।

 স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচজনকে গ্রেফতার করে। এসআই আরও বলেন, ধর্ষণের অভিযোগে গ্রেফতার সবাই মাদকসেবী ও মাদক ব্যবসায়ী। এলাকায় তাদের কারও কারও যথেষ্ট প্রভাব রয়েছে। এ ঘটনায় উত্তরখান থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

সর্বশেষ খবর