বুধবার, ১৬ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতার দুই পা ভাঙল সন্ত্রাসীরা

সাভার প্রতিনিধি

সাভার উপজেলা সংলগ্ন ধামরাইয়ে রেজওয়ান আহমেদ নামে ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতাকে পিটিয়ে দুই পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সোমবার দিবাগত রাতে ধামরাইর যাদবপুর ইউনিয়নের আমছিমুড় গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই বর্তমান ও সাবেক এমপির মধ্যে কোন্দল তীব্র হচ্ছে। এর জেরে সাবেক সংসদ সদস্য বেনজীর আহমেদের অনুসারী যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজওয়ান আহমেদকে আমছিমুড় এলাকায় বর্তমান সংসদ সদস্য এম এ মালেকের অনুসারী যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুর ছেলে দিপুসহ কয়েকজন সন্ত্রাসী তাকে একা পেয়ে পিটিয়ে ও পায়ের রগ কেটে গুরুতর আহত করে দুই পা ভেঙে দিয়ে পালিয়ে যায়। এ সময় তার কাছ থেকে ব্যবসার জন্য রাখা ৯০ হাজার টাকা লুট করে তারা। পরে স্থানীয়রা ওই আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঢাকা জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য বেনজীর আহমেদ বলেন, একজন রাজনীতিবিদের কাছে এমন নোংরা আচরণ আশা করা যায় না। আমার দলের নেতা-কর্মীদের মারধর ও মিথ্যা মামলা দিয়ে দলের মধ্যে ভাঙন সৃষ্টি করে সুনাম ক্ষুণ্ন করা হয়েছে। তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

আহত আওয়ামী লীগ নেতাকে হাসপাতালে দেখতে আসা ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু হামলাকারীদের দ্রুত গ্রেফতার দাবি করেন। তা না হলে কঠোর আন্দোলনের হুমকি দেন তিনি। এনাম মেডিকেল কলেজ হাসপাতালের অপারেশন (ওটি) ইনচার্জ নাছির উদ্দিন বলেন, দুই পা ভেঙে দেওয়ায় তার অবস্থা কিছুটা খারাপ।

ধামরাই থানার অফিসার ইনচার্জ রেজাউল হক দিপু বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ছাড়া যারা ঘটনা ঘটিয়েছে তাদের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ধামরাই থানায় মামলা হয়েছে।

 

সর্বশেষ খবর